আদালতে পরীমনি, চলছে রিমান্ড শুনানি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ২০:৫৫

মাদকের মামলায় গ্রেপ্তার চলচ্চিত্র অভিনেত্রী পরীমনিকে আদালতে নেয়া হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর তাকে আদালতে নেয়া হয়। জিজ্ঞাসাবাদের জন্য পরীমনির সাত দিনের রিমান্ডে চাওয়া হয়েছে। এখন সে বিষয়ে শুনানি চলছে।

এর আগে রিমান্ড শুনানির জন্য পরীমনিকে বনানী থানা থেকে আদালতে নেয়া হয়।

বনানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, বৃহস্পতিবার বিকালে সংবাদ সম্মেলনের পর সন্ধ্যার দিকে র‌্যাব সদস্যরা পরীমনিকে বনানী থানায় নিয়ে আসে। পরে মামলা রুজু শেষে তাকে আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

পরীমনি ছাড়াও প্রযোজক নজরুল ইসলাম ওরফে রাজ ও মো. সবুজ আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।

গতকাল বুধবার বিকালে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল ওয়াইন, ভয়ংকর মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করে এলিট ফোর্সটি।

এরপর আলোচিত এই অভিনেত্রীকে নেয়া হয় র‌্যাবের সদর দপ্তরে। রাতভর জিজ্ঞাসাবাদের পর বৃহস্পতিবার বিকালে র‌্যাব সদর দপ্তরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন জানান, পরীমনির বাসায় মিনিবার রয়েছে। মদের লাইসেন্স থাকলেও মেয়াদ পেরিয়েছে অনেক আগেই। পরীমনি ও নজরুল রাজসহ এই চক্র ডিজে পার্টি আয়োজনের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করত। এসব অর্থ তারা বিভিন্ন ব্যবসার কাজে লাগাত।

ব্রিফিংয়ে আরও জানানো হয়, নজরুল রাজের কার্যালয়ে অভিযান চালিয়ে তার কম্পিউটারসহ কিছু ডিভাইস জব্দ করা হয়েছে। তার মোবাইল ফোনও জব্দ করা হয়েছে। এগুলো থেকে বেশ কিছু ছবি ও ভিডিও চিত্র পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করা হবে। পরে তাদের বিরুদ্ধে মামলা করে র‌্যাব।

ঢাকাটাইমস/৫আগস্ট/এমআর

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :