পরীমনির সুন্দর জীবনের প্রার্থনা জ্যোতিকা জ্যোতির

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ আগস্ট ২০২১, ০০:০৫ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ২১:০৫

র‌্যাবের হাতে গ্রেপ্তার এ সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি ইস্যুতে উত্তাল সামাজিক যোগাযোগমাধ্যম। পক্ষে-বিপক্ষে চলছে তর্ক-বিতর্ক।

এর মাঝেই পরীমনির সুন্দর জীবনের প্রার্থনা করে ফেসবুকে স্ট্যাটাস দিলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি।

তিনি নিজের ফেসবুকে লিখেছেন, মেরুদণ্ডহীন হয়ে চুপটি, ঘাপটি মেরে বসে থাকা স্বভাবে নেই, তাই পরীমনিকে কিছু বলতেই হচ্ছে। পরীমনি আমার কাছে ইন্ডাস্ট্রির সবথেকে সুন্দরী, আবেদনময়ী নায়িকা। তার সাথে আমার কখনো পরিচয় হয়নি। কিন্তু আমি তার সৌন্দর্যে মুগ্ধ। পরীমনির নাম আমি প্রথম আমার এক সাংবাদিক বন্ধুর মুখে শুনেছিলাম। সাথে তার রুপের প্রশংসাও। তখন তার কোনো কাজ মুক্তি না পেলেও অনেক ছবি সাইন করেছেন এই নিয়ে নিউজে থাকতেন।

ছবির সংখ্যা অল্প বা মানহীন ছবি। তবু কিভাবে পরীমনি এত আলোচনায় সেটা নিয়ে কোনদিন মাথাব্যাথা ছিলো না আমার, কিংবা তার কতদামি বাড়ি, গাড়ি সেসব নিয়েও না। কে কিভাবে টাকা ইনকাম করবে সেটা তার ব্যক্তিগত বিষয়। যদি সে সমাজবিরোধী কাজ করে আয়ের পথ বেছে নেয় তার জন্য আইন আছে।

মিডিয়ার কাজ করার কারণে পরীমনি সম্পর্কে এই সেই কানে চলে আসে। যেমন-পরীমনির বিগশট বয়ফ্রেন্ডস, জন্মদিনের বিশাল পার্টির স্পন্সরশিপ, জন্মদিনের পার্টিতে গিয়ে বিগলিত পোজে তারকা-সাংবাদিকদের ছবি, যেন এই পার্টিতে গিয়েই কেউ কেউ জাতে উঠলো, পরীমনিকে প্রেমিকা-বোন-স্ত্রী-মেয়ে নানান সম্পর্কে জড়িয়ে বিভিন্ন স্বার্থ হাসিল করা, পরীমনির নেশা-নাইট-নাগর, শুটিংয়ে সে কি আকাম কুকাম করলো-সেসব নিয়ে রসালো কিচ্ছা।

এসব শুনে আমার মনে হতো মেয়েটার কি কোনো সত্যিকার বন্ধু নেই যে তাকে একটু গাইড করবে! না হয় সে এতিম, অশিক্ষিত, ক্লাসহীন সমাজ থেকে উঠে আসা। কিন্তু ভদ্রলোক যারা তার আশেপাশে থাকতেন তারা শুধু মেয়েটার কাছ থেকে সুযোগ সুবিধাই নিলেন, একটুও দায়িত্ববান হতে পারলেন না!

পর্দার নায়িকা জীবন বাস্তবে যাপন করে একটা মানুষ কিভাবে বাঁচে। কবে যে কি একটা দুর্ঘটনা ঘটে....অসম্ভব সুন্দরী এই নায়িকার জন্য আমার এই শংকাটা হতো!

পরীমনির এই সংকট সময়ে একজন নারী হিসেবে আমি চাই, তার সাথে যেন সঠিক বিচার করা হয়। আর যদি তার অপরাধ হয় উছৃংখল জীবন যাপন, বিছানায় যাওয়া, নেশা করা, মদ খাওয়া, কোটিকোটি টাকার চলাফেরা এসব হয় তাহলে যারা তাকে শৃংখলা থেকে বের করলো, বিছানায় নিয়ে গেলো, মদ সাপ্লাই করলো, নেশায় সঙ্গ দিলো, কোটি কোটি টাকা দিলো তাদেরকেও ধরা হোক, আইনের আওতায় আনা হোক। তাদেরও বিচার করা হোক। কারণ আমরা সবাই জানি এই কাজগুলো একা একা করা যায় না। যদি তা নয় তাহলে এই সমাজ ব্যবস্থার প্রতি ধিক্কার জানিয়ে আমি এই সুন্দরী নায়িকাটির সুন্দর জীবনের প্রার্থনায় থাকব।

ঢাকাটাইমস/৫আগস্ট/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :