রূপগঞ্জে ভুয়া চিকিৎসক গ্রেপ্তার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ২১:২০

নারাণগঞ্জের রূপগঞ্জে জহুরুল ইসলাম (৩২) নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র‌্যাব-১১ এর এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জেলার তারাব পৌরসভার রূপসী এলাকায় অবস্থিত “স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে” রোগী দেখে প্রেসক্রিপশন লেখার সময় ভুয়া ডাক্তার জহুরুল ইসলাম (৩২) নামে একজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ভুয়া ডাক্তারের কাছ থেকে অন্য ডাক্তারের নাম ব্যবহার করা ০১টি প্রেসক্রিপশন যেখানে ডা. বিএম কর্মকারের ভুয়া সিল ও স্বাক্ষর করা, রোগী দেখার ০১টি স্টেথিস্কোপ, ০১টি স্পেনোমিটার ও ০৩টি ভুয়া সিল জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, জহুরুল ইসলাম এর বাড়ি বগুড়া জেলার শেরপুর থানার বনবীর বালা এলাকায়। তার বাবার নাম শাহজাহান আলী। তিনি দীর্ঘদিন নিজেকে চর্ম, যৌন, মেডিসিন, মা ও শিশু বিষয়ে বিশেষজ্ঞ ডাক্তার পরিচয় দিয়ে “স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণষ্টিক সেন্টারে” নিয়মিত রোগীদের বিভিন্ন ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা ও প্রেসক্রিপশন দিয়ে আসছিল। এছাড়াও গ্রেপ্তারকৃত তার ব্যবহৃত সিলে নিজেকে ডাঃ মোঃ জহুরুল ইসলাম, ডি.এম.এফ (ঢাকা), বি.এইচ.এস (স্বাস্থ্য), উপ সহকারী (কো.), মেডিকেল অফিসার উল্লেখ করেছে। তার ডাক্তারি সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে সে কোন সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখাতে পারেনি।

(ঢাকাটাইমস/৫আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :