পরীমনি-রাজের মামলা ডিবিতে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ২৩:৫১

মদ ও অবৈধ সরঞ্জামসহ গ্রেপ্তার ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে র‍্যাবের করা দুটি মাদক মামলা তদন্তের দায়িত্ব পেয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি)। আদালতের নির্দেশে মামলা দুটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, 'চিত্রনায়িকা পরীমনি এবং প্রযোজক রাজসহ তাদের চার সহযোগীর বিরুদ্ধে হওয়া পৃথক দুটি মাদক মামলা তদন্তের দায়িত্ব পেয়েছে ডিবি পুলিশ। আজ আদালত তাদের দুজনকে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।'

বৃহস্পতিবার বিকালে নায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজ ও তাদের দুই সহযোগীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণে আইনে পৃথক দুটি মামলা করে র‍্যাব। এছাড়া রাজ ও রাত সহযোগীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে পৃথক আরেকটি মামলা করে এলিট ফোর্সটি।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, থানায় হওয়া পৃথক তিনটি মামলার মধ্যে দুটি মামলা ডিবিতে হস্তান্তর করা হয়েছে। তবে পর্নোগ্রাফি আইনে হওয়া মামলাটি বনানী থানা পুলিশ তদন্ত করবে।

এদিকে মাদকের দুই মামলায় পরীমনি ও রাজসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য পৃথকভাবে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গত বুধবার বিকাল সাড়ে চারটার কিছু সময় আগে নায়িকা পরীমনির বাসায় অভিযান শুরু করে র‍্যাব। চার ঘণ্টার অভিযানে মদ, ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইচ উদ্ধার করা হয়। পরে প্রযোজক রাজের বনানীর বাড়িতে অভিযান শুরু করেন র‍্যাব সদস্যরা। পরীমনির বাড়িতে অভিযানের খবর পেয়ে রাজ পালানার চেষ্টা করেছিলেন। তার বাসা থেকে বিদেশি মদ, সিসা সরঞ্জাম ও বিকৃত যৌনাচারের সরঞ্জাম উদ্ধার করা হয়।

ঢাকাটাইমস/০৫ আগস্ট/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :