চাটমোহরে অভিমান করে স্বামীর আত্মহত্যা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২১, ১৮:০২

পাবনার চাটমোহরে স্ত্রীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে শহীদুল ইসলাম (৪৩) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের বাঙ্গালা স্কুলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আবদুল মজিদ সরদারের ছেলে।

বেশ কিছু দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন শহীদ হোসেন। এর আগে কয়েকবার তাকে মানসিক হাসপাতালে নিয়ে চিকিৎসককে দেখানো হয়। কিন্তু রোগ না সরায় প্রায়ই তিনি যেকোনো কথায় উত্তেজিত হয়ে পড়তেন।

শনিবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে অভিমান করে দরজা লাগিয়ে নিজ শোবার ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে ফাঁস দেন শহীদুল ইসলাম।

এরপর স্বজনরা শহীদুলের কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। রাতেই ঘটনাস্থল থেকে শহীদুলের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে মর্গে পাঠায় পুলিশ।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, শহীদুল ইসলাম নামে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/৬আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :