করোনা রোগীদের পাশে ছাত্রলীগ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০২১, ১৫:২২

ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে রোগীদের জন্য মৌসুমী ফল উপহার দিয়েছে ভোলা জেলা ছাত্রলীগ। রবিবার বেলা ১১টার দিকে সিভিল সার্জন ডা. কেএম শফিকুজ্জামানের কাছে বিভিন্ন জাতের মৌসুমী ফল তুলে দেন সংগঠনটির নেতারা।

পরে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসারের মাধ্যমে করোনা রোগীদের মাঝে এসব ফল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহমেদ, সহসভাপতি জাকারিয়া হোসেন অমি, ইব্রাহীম উজ্জল, আহমেদ ফাহিম, সাংগঠনিক সম্পাদক জয়দেব চন্দ্র, আনোয়ার হোসেন সুমন, সদর উপজেলার সভাপতি নেওয়াজ শরীফ কুতুব, সাধারণ সম্পাদক সালমান গোলদার প্রমুখ।

জেলা ছাত্রলীগ সভাপতি বলেন, ‘বরিশাল বিভাগের মধ্যে ভোলা জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা সবচেয়ে বেশী। তাই ভোলা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে হাসপাতালে ভর্তি করোনা রোগীদের জন্য বিভিন্ন জাতের মৌসুমী ফল উপহার হিসেবে দিয়েছি। করোনার এই মহামারির সময়ে আমাদের এ সামান্য উপহার তাদের শরীর ও মনকে সতেজ রাখতে সহায়তা করবে বলে আমরা মনে করি। ভবিষ্যতে ছাত্রলীগের এ ধরনের মানবিক কাজ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।’

সিভিল সার্জন ডা. কেএম শফিকুজ্জামান জানান, করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য সবচেয়ে বেশি যে জিনিসটি প্রয়োজন সেটি হলো মানসিক শক্তি। ছাত্রলীগের ফল উপহার করোনা রোগীদের মনকে উজ্জীবিত করবে। আমরা এ ফলগুলো হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত রোগীদের মাঝে বিতরণ করবো। সেই সঙ্গে করোনার এ মহামারির সময়ে ছাত্রলীগের এ মানবিক উপহারের জন্য তাদের প্রতি আমরা কৃতজ্ঞতা জানাই।

(ঢাকাটাইমস/৮আগস্ট/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :