ট্রাকবোঝাই ভারতীয় বিস্কুট-চকলেটসহ দুজন আটক

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ আগস্ট ২০২১, ১৬:৫৫ | প্রকাশিত : ০৮ আগস্ট ২০২১, ১৬:০৮

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর গোলচত্বর এলাকা থেকে ট্রাকবোঝাই বিপুল পরিমান ভারতীয় বিস্কুট ও চকলেটসহ দুজনকে আটক করেছে র‌্যাব-৯।

র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি বালুভর্তি ভর্তি ট্রাকে করে অবৈধপণ্যের বড় চালান নিয়ে আসছে চোরাকারবারিরা। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাইয়ে পুলিশ সুপার মো. মিজানুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমার নেতৃত্বে র‌্যাবের আভিযানিক দল শনিবার রাত সোয়া ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর গোলচত্বর এলাকায় রাস্তায় চেক পোস্ট স্থাপন করে।

চেক পোস্টে গাড়িটি দেখে সন্দেহ হলে থামান র‌্যাব সদস্যরা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে দুজনকে আটক করে র‌্যাব।

আটকরা হলেন সিলেটের গোয়াইনঘাট উপজেলার ইসলামপুরের মো. বিল্লাল (২৬) ও একই জেলার শাহপরান এলাকার পীরের বাজারের আব্দুল আহাদ (৩০)। আটকদের দেয়া তথ্য মতে গাড়িতে বালুর ভিতরে অভিনব পন্থায় লুকানো ভারতীয় বিভিন্ন বিস্কুট ও চকলেট পাওয়া যায়। এগুলোর বর্তমান বাজার মূল্য প্রায় ৩৮ লাখ ৪৬ হাজার ৩০০ টাকা।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা নিজেদের পেশাদার ব্যবসায়ী বলে পরিচয় দেন। তারা জানায়, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে বাংলাদেশে আসা সীমান্তবর্তী এলাকা থেকে ট্রাকের মাধ্যমে বিভিন্ন পরিবহনের আড়ালে বহন করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে বিক্রি ও সরবরাহ করে আসছিল।

এছাড়াও আটকদেরকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য যাচাই-বাছাই করে ভবিষ্যতে র‌্যাব-৯ এ ধরনের মাদকবিরোধী অভিযান অব্যাহত রাখবে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিয়ে আটক দুজনকে মৌলভীবাজার সদর মডেল থানায় পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৮আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :