খাগড়াছড়িতে জামে মসজিদ উদ্বোধন

প্রকাশ | ১০ আগস্ট ২০২১, ১৫:২২ | আপডেট: ১০ আগস্ট ২০২১, ১৫:৫৪

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস

খাগড়াছড়ি জেলা সদরে অবস্থিত ভুয়াছড়ির বরিশালটিলা আল হেরা জামে মসজিদ উদ্বোধন করা হয়েছে। সোমবার এলাকার প্রবীণ ব্যক্তি রুস্তম আলী হাওলাদারের সভাপতিত্বে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মসজিদের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সচিব বশিরুল হক ভূইয়া, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, উপজেলা চেয়ারম্যান শানে আলম, জেলা পরিষদের সদস্য আশুতোষ চাকমা, সদস্য শুভ মঙ্গল চাকমা, সদস্য মাঈন উদ্দিন, সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, আওয়ামী লীগ নেতা চন্দন কুমার দে, ২ নম্বর কমলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাউপ্রু মারমাসহ জেলা আওয়ামী লীগের নেতারা।

খাগড়াছড়ি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়তে দেশে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় খাগড়াছড়িতেও উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। এ এলাকার উন্নয়নে তিনি আন্তরিকতার সঙ্গে কাজ করে যাওয়ার আশ্বাস দিয়েছেন। খাগড়াছড়ি জেলা পরিষদের অর্থায়নে ৩০ লাখ টাকা ব্যয়ে চারতলা ফাউন্ডেশনের বরিশাল টিলা জামে মসজিদটি নির্মাণ করা হয়।

(ঢাকাটাইমস/১০আগস্ট/কেএম)