মেজর পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ৩

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ আগস্ট ২০২১, ১১:৪৯ | প্রকাশিত : ১২ আগস্ট ২০২১, ১১:১০

নড়াইলে মেজর পরিচয়ে চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে নয়ন কুমার সিংহ নামে এক ব্যক্তি ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার সন্ধ্যায় নড়াইল শহরের স্টেডিয়াম এলাকা থেকে এ তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

তাদের কাছ থেকে ২৫ হাজার ৫০০ টাকাসহ একাধিক পরিচয়পত্র, নাগরিক সনদপত্র, সার্টিফিকেটের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ছাড়াও চাকরি প্রত্যাশীদের অনেক ছবি জব্দ করা হয়েছে।

মেজর পরিচয়দানকারী নয়ন সিংহের বাড়ি নড়াইল সদরের শাহাবাদ ইউনিয়নের চাঁদপুর গ্রামে। আর তার দুই সহযোগী হলেন সদরের চিলগাছা রঘুনাথপুর গ্রামের মিজান শেখ ও রঘুনাথপুর গ্রামের আহাদ ফকির।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, তারা দীর্ঘদিন ধরে মেজর ও সেনাবাহিনীর লোক পরিচয়ে নড়াইলের বিভিন্ন এলাকার চাকরি প্রত্যাশীদের কাছ থেকে টাকা লুটে নিয়েছে। নড়াইলে নির্মাণাধীন রেলওয়ে প্রকল্পসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি দেয়ার নামে টাকা লুটে নেয় নয়নসহ তার সহযোগীরা।

ওসি আরও জানান, এ ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা, সে ব্যাপারে নয়নসহ তার দুই সহযোগীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়াও গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/১২আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :