রূপগঞ্জে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২১, ২১:৪১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি গ্রামে হামলা চালিয়ে কুপিয়ে জখম ও অর্ধশতাধিক বাড়িঘর-দোকানপাট লুটপাটের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ পালন করেছে স্থানীয় এলাকাবাসী।

শুক্রবার বাদ জুমা উপজেলার কায়েতপাড়া ইউনিয়নে বড়ালু এলাকায় তারা এ কর্মসূচি পালন করেন।

কায়েতপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হাই জানান, গত ৯ আগস্ট রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে কায়েতপাড়া স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার জয় এবং তার বাহিনীর সদস্যরা স্থানীয় সুলতান নামে এক যুবককে কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে জয় ও সুলতানের লোকজনের মাঝে সংঘাত হয়। এর জেরে নাজমুল খন্দকার জয় পাশের চনপাড়া বস্তি থেকে ভাড়ায় লোক এনে বড়ালু গ্রামে হামলা করে অর্ধশতাধিক বাড়িঘর ও দোকানপাটে ভাঙচুর, লুটপাট করে। এ ঘটনাকে কেন্দ্র করে জুমার নামাজের পর সে এলাকার মুসুল্লিরা বড়ালু বাজার এলাকায় জড়ো হয়ে হামলার প্রতিবাদে ডেমরা-কালীগঞ্জ সড়কে মানববন্ধন ও বিক্ষোভ করেন।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আব্দুল হাই, মাসুম আহমেদ, আব্দুল মতিন, ছাত্রলীগ নেতা আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম জেমিন, সাদ্দাম হোসেনসহ এলাকাবাসী।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, হামলা ও কুপিয়ে জখম করার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। আমরা জড়িত কয়েকজনকে আটক করেছি। অভিযুক্ত অন্যদের আটকের জন্য পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :