শোক দিবসের কর্মসূচিতে বাধার অভিযোগ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২১, ২০:৫৪

নাটোরের কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় শনিবার দুপুরে

স্থানীয় একটি পত্রিকা অফিসে জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে অভিযোগ আনা হয়।

এসময় লিখিত বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন অভিযোগ করেন, নাটোর শহরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় দলের বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন তারা। তারই ধারাবাহিকতায় ১০ আগস্ট শোক দিবসের বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়। কিন্তু কর্মসূচি বানচাল করতে ১২ আগস্ট নির্ধারিত জায়গা সাংসদ শফিকুল ইসলাম শিমুল দখল করে প্যান্ডেল নির্মাণ করছে। এতে করে তিনি সংঘাত উস্কে দিচ্ছেন বলে অভিযোগ করা হয়। এই অবস্থায় স্থানীয় প্রশাসনের পাশাপাশি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সংবাদ সম্মেলনে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার ইশতিয়াম আহমেদ ডলার, যুগ্ম সাধারণ সম্পাদক সুপ্রিয় ভৌমিক, সাংগঠনিক সম্পাদক নিউন হোসেন।

এ বিষয়ে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল স্বেচ্ছাসেবক লীগের কর্মসূচিতে বাধা প্রদানের অভিযোগ অস্বীকার করে বলেন, স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী লীগের সহযোগী সংগঠন। মূল সংগঠন আওয়ামী লীগের সাথে তাদের কাউন্টার প্রোগ্রাম সাজে না। এছাড়া বিগত দিনে জেলা আওয়ামী লীগ কানাইখালি এলাকায় প্রতিটি শোক দিবসের অনুষ্ঠানে খাদ্য বিতরণ করে আসছে, এবারও তার ব্যতিক্রম নয়।

সাংসদ শিমুল আরও বলেন, সকলকে নিয়ে দলীয় প্রোগ্রাম করার জন্য জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম তাদের আহবান জানিয়েছেন, কিন্তু তারা একসাথে প্রোগ্রাম করবে না বা করেনি। তারা বিরোধিতা করার জন্যই এই ধরনের বক্তব্য দিচ্ছে।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :