গজারিয়ায় ইউপি চেয়ারম্যানের খাদ্যসামগ্রী বিতরণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ আগস্ট ২০২১, ১৯:৩৯ | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২১, ১৮:০৫

জাতীয় শোক দিবস উপলক্ষে মুন্সীগঞ্জের গজারিয়ার গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকনের উদ্যোগে দোয়া, আলোচনা সভা ও দুঃস্থদের মাঝে নগদ অর্থসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার বিকালে গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকনের সভাপতিত্বে চর চাষী প্যাসিফিক শিল্প-কারখানার সংলগ্ন বালুর মাঠ প্রাঙ্গণ এলাকায় এ দোয়া ও আলোচনা সভায় হয়।

এতে প্রধান অতিথি মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেন, ‘এই দেশের অসহায় দরিদ্র, কর্মহীন, বিধবা গৃহহীন, ভূমিহীন এবং নিম্নআয়ের প্রতিটি পরিবারকে প্রতি মাসে এক বস্তা করে চাল দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই দেশের ভূমিহীন ও গৃহহীনদের ভূমি ও গৃহ প্রদানসহ বিধবা ভাতা, মাতৃভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ ১২৮ প্রকারের ভাতা প্রদান করে বিশ্বের মাঝে ইতিহাস সৃষ্টি করেছেন শেখ হাসিনার সরকার।

আরও বক্তব্য দেন- উপজেলা নিবার্হী কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী, গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রইছ উদ্দিন, ভবেরচর হাইওয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন প্রমুখ।

আলোচনা সভার শেষে এলাকায় অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, ডাল, পেঁয়াজ, আটা ও তেল। ২০০টি পরিবার পেয়েছে এ খাদ্যসামগ্রী। এছাড়াও ১০০টি পরিবারকে নগদ ৫০০ টাকা করে দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :