যে ৫ রাশির জাতকরা ভোজনরসিক

ফিচার ডেস্ক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২১, ০৯:৩৭

আমাদের মধ্যে অনেক ভোজনরসিক রয়েছেন। কেউ কেউ স্রেফ বাঁচার জন্য খাবার খান আবার কারও ধ্যন, জ্ঞান সবই খাবার। ফুটপাথের ধারে ফাস্ট ফুড স্টল থেকে শুরু করে পাঁচ তারা রেস্তোরাঁর বুফে— সব স্থানেই এঁদের আনাগোনা থাকে। তবে এই ভোজনরসিকতাও যে ব্যক্তিত্বেরই অংশ, তা কী জানা আছে? এখানে এমন কয়েকটি রাশি সম্পর্কে বলা হল যাদের ধ্যান-জ্ঞান, সবই খাবার।

মেষ রাশি

মেষ জাতকরা খাবার-দাবারের সঙ্গে পরীক্ষা-নীরিক্ষা করতে ভালোবাসেন। প্রতিদিন নতুন ও আলাদা আলাদা খাবার পছন্দ করেন। রোজ একই ধরনের খাবারের প্রতি তাঁরা আকৃষ্ট হন না। খাবার-দাবারের বিষয় সাহসী পদক্ষেপ পছন্দ করেন মেষ রাশির জাতকরা।

বৃষ রাশি

এই রাশির জাতকরা একাগ্রতার সঙ্গে খাবার খেয়ে থাকেন। কোনও পদ দেখতে কেমন, কোন পদ্ধতিতে তৈরি করা হয়, স্বাদ কেমন, সে সবেতেই এদের বিশেষ টিপ্পণী থাকে। নতুন খাবার চেখে দেখতে ভালোবাসেন এরা। আবার নতুন খাদ্যাভ্যাস গড়ে তুলতেও সক্রিয় থাকেন।

সিংহ রাশি

এই রাশির জাতকরা খাবার খেতে খুব ভালোবাসেন। তবে সেটি হতে হবে দামী এবং রাঁধতেও হবে ভালো ভাবে। এরা জাঙ্ক ফুড ভালোবাসেন না। খাবার-দাবারের ক্ষেত্রে অভিজ্ঞতা অর্জন করতে চান এই রাশির লোকেরা। ভালো পরিবেশ ও ভালো কোনও স্থানে বসে ভালো খাবার খাওয়া এই রাশির জাতকদের পছন্দের।

তুলা রাশি

স্ন্যাক্স বিশেষ পছন্দ করেন তুলা রাশির জাতকরা। খিদেয় ছটফট করলে বা কিছু খাওয়ার প্রবল ইচ্ছা জাগলে কোনও দিকে না-তাকিয়ে স্ন্যাক্স নিয়ে বসে পড়েন। মাঝ রাতে হাল্কা খাবার খেতে ভালোবাসেন। তবে দিনের বেলা খেতে পছন্দ করে না।

মীন রাশি

এই রাশির জাতকরা এমন খাবার খেতে বালোবাসেন, যা খেলে তারা আনন্দ অনুভব করবেন। এঁদের কাছে আরামদায়ক খাবারের দীর্ঘ তালিকা রয়েছে। এই রাশির জাতকরা আবেগপ্রবণ খাদক। জীবনে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে সময় কাটালে এরা নিজের পছন্দের খাবার খেতে ভালোবাসেন। মীন রাশির জাতকরা নতুন নতুন পদ চেখে দেখতে ভালোবাসেন। তবে জাঙ্ক বা স্ট্রিট ফুড বিশেষ পছন্দের এই রাশির জাতকদের।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :