আর্থিক সংকটে তুলা, আইনি ঝামেলায় কুম্ভ

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০২১, ০৯:৩৩

রাশিফল রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। অধিকাংশ মানুষেরই অজানা, নেতিবাচক চিন্তা একজন ব্যক্তির আত্মায় থাকে যা তাদের দ্বারা অনিচ্ছাকৃতভাবেই প্রকাশিত হয়। এই ধরনের অনুভূতিগুলি ব্যক্তির চারপাশের অন্যদেরও প্রভাবিত করে কারণ এই ধরনের নেতিবাচক ব্যক্তির সান্নিধ্যে থাকা কেবল নিজের মধ্যে নেতিবাচকতার চিন্তা জাগিয়ে তুলবে। এই ধরনের বৈশিষ্ট্য সনাক্ত করা একটি কঠিন কাজ কিন্তু আপনি যদি আপনার মধ্যে এই ধরনের বৈশিষ্ট্য চিহ্নিত করতে চান, তাহলে কয়েকটি বিষয় খেয়াল রাখুন।

মেষ

সবার সঙ্গে একটু বুঝে কথা বলুন, কোনও বিবাদ এই সপ্তাহে চিন্তার কারণ হতে পারে। বাবার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হবে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ কোনও চাকরির সুযোগ আসতে পারে।

বৃষ

নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্পবিস্তর ভোগান্তি থাকতে পারে। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে। প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদের আশঙ্কা। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন।

মিথুন

আজ সারা দিন কোনও ঝুঁকিপ্রবণ কাজ না করাই ভাল। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে।

কর্কট

আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। যাঁরা অভিনয় নিয়ে কাজ করেন তাঁদের জন্য ভাল সময়। ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে। আর্থিক চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বাড়বে।

সিংহ

প্রিয় জনের শরীর খারাপ থাকার জন্য মানসিক কষ্ট। বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা। সপ্তাহের শেষের দিকে কারও সমালোচনায় না যাওয়াই ভাল, অশান্তি বাধতে পারে। শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার পাবেন। অর্থনৈতিক দিক ভাল মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তি।

কন্যা

পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। সপরিবারে বায়ু পথে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা। দীর্ঘ দিনের আশা পূর্ণ হতে পারে।

তুলা

সন্তানদের নিয়ে ভ্রমণের পরিকল্পনা সার্থক হতে পারে। চোখ বা পায়ের সমস্যায় ভোগান্তি। বাড়তি কথা বিবাদ বাড়াতে পারে। আর্থিক চাপের জন্য সংসারে অশান্তি। গুরুজনের সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রতিবেশীর জন্য সামাজিক বদনাম আসতে পারে।

বৃশ্চিক

সন্তানের আবদার পূরণে খরচ বাড়বে। সবাই মিলে দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে। নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। রাস্তাঘাটে কোনও দুর্ঘটনা হতে পারে, খুব সাবধান থাকুন। কারও বিরোধিতা করবেন না। গয়না ব্যবসায়ীদের জন্য শুভ সময়।

ধনু

বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়তে চলেছে। পুলিশের কাজে উন্নতির সম্ভাবনা। চাকরির নতুন সুযোগ আসতে পারে। ঈশ্বরের চিন্তায় মনোনয়ন করার ইচ্ছা থাকবে। খরচ বাড়তে পারে।

মকর

বাবা-মায়ের সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির পথে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে। শরীরের ক্ষত নিয়ে চিকিৎসার খরচ বাড়বে। বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে।

কুম্ভ

প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত আসবে। হঠাৎ কোনও আয় অবাক করতে পারে। শৌখিনতার জন্য খরচ হবে। আইন সংক্রান্ত ঝামেলায় ভোগান্তি। প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। লেখাপড়ায় অমনোযোগ দেখা যাবে, কিন্তু হাল ছাড়লে বিপদ হবে।

মীন

শরীরে সমস্যার জন্য ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। প্রেমে ঝগড়া মিটে গিয়ে ফের দুইজনের মিল। কর্মক্ষেত্রে বুদ্ধির ভুলে ক্ষতির আশঙ্কা।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :