‘বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল গভীর ষড়যন্ত্র করে’

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২১, ২১:৪৩

গাজীপুর-০৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি বলেছেন, ১৯৭৫-এর ১৫ আগস্ট জাতির জনককে সপরিবারে নির্মমভাবে হত্যা করা হয়েছিল। মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করার জন্য বিএনপি মিথ্যাচার করে যাচ্ছে। বঙ্গবন্ধুর ইতিহাসকে বাংলাদেশ থেকে মুছে দেওয়ার জন্য গভীর ষড়যন্ত্র করা হয়েছিল। বঙ্গবন্ধু সবসময় দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করতেন। আমার কাছে অবাক লাগে আজও বিএনপি কিভাবে দাপটের সাথে এদেশে রাজনীতি করে আসছে। আমাদের প্রধানমন্ত্রী যদি উদার না হতেন, তাহলে বিএনপির নেতাকর্মীরা বাংলার মাটিতে রাজনীতি করার সাহস পেতেন না।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগরের ৪০নং ওয়ার্ডের মাজুখানে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক হাসানুল বান্না মজু।

আলোচক হিসেবে আরও উপস্থিত ছিলেন- ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক জাহিদ আল মামুন, ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়া, মহিলা কাউন্সিলর জোৎস্না বেগম, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য রাজীবুল হাসান রাজীব, পূবাইল থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মামুনুর রশিদ ভূইয়া।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সাইফুল্লাহ আল মোক্তাদির নয়ন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :