সিরাজগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ আগস্ট ২০২১, ১৬:৪০ | প্রকাশিত : ২০ আগস্ট ২০২১, ১৬:১০

সিরাজগঞ্জের শাহজাদপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে পাশা খাঁন (৪৫) নামে একজন কাচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হন আরো চারজন।

শুক্রবার সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের পাড়কোলা কাঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাঁচামাল ব্যবসায়ী পাশা খাঁন বগুড়া জেলার ধুনট উপজেলার পূর্ব ভরনশাহী গ্রামের মোজাম্মেল হক খাঁনের ছেলে।

আহতরা হলেন, দুলাল (৬০), বাটুল (৩০) , টুটুল (৩০) ও বিপ্লব (৩৫)। এদের সবার বাড়ি ধুনট উপজেলায়।

শাহজাদপুর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মঞ্জুরুল আলম জানান, উল্লাপাড়া থেকে ছেড়ে আসা বাঘাবাড়িগামী বালুবোঝাই একটি বিকল ট্রাক পাড়কোলা বাসস্ট্যান্ডের দক্ষিণে কাঠালতলা এলাকায় দাড়িয়ে ছিল। বগুড়ার ধুনট থেকে কয়েকজন কাঁচামাল ব্যবসায়ীদের নিয়ে পাবনার বেড়া সিএনবির হাটে যাওয়ার সময় ঘটনাস্থলে পৌছে দাড়িয়ে থাকা বালুবোঝই ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকের সামনের অংশ দুমরেমুচরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহত পাঁচজনকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর কিছুক্ষণ পর সেখানে কাচামাল ব্যবসায়ী পাশার মৃত্যু হয়।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম খান বলেন, আহতদের হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় পাশা খাঁনের মৃত্যু হয়। আহত বিপ্লবকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি শাহজাহান আলী বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকচালক পালিয়ে গেছে। এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২০আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :