করোনা রোগীর লাশ মিলল ডোবায়, পরিবারের দাবি হত্যাকাণ্ড

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০২১, ১৮:০২

শরীয়তপুরের জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে করোনায় আক্রান্ত এক নিখোঁজ রোগীর লাশ পাঁচদিন পর উদ্ধার করেছে পুলিশ। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের পূর্ব পাশের একটি পরিত্যক্ত ডোবা থেকে শনিবার বেলা ১১টার দিকে লাশটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

লাশের শরীরে কোপের দাগ পাওয়া গেছে বলে জানায় পুলিশ। নিহত সোনামিয়া ফকির (৭০) জাজিরা উপজেলার পূর্ব আড়াচন্ডি ঠান্ডার মোড় এলাকার মৃত আমির ফকিরের ছেলে। তিনি একজন রিকশাচালক ছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে আছে। তাদের দাবি, তাদের বাবাকে হত্যা করা হয়েছে।

নিহতের ছেলে রহমান ফকির বলেন, গত ১০ আগস্ট সকাল ১০টার দিকে আমার বাবাকে জাজিরা হাসপাতালের তৃতীয় তলার করোনা কেবিনে ভর্তি করি। এছাড়া ১৬ আগস্ট রাত ১১টার দিকে বাবাকে ওয়ার্ডে দেখে আসি, তারপর থেকে বাবা নিখোঁজ। হাসপাতাল থেকে কিভাবে রোগী নিখোঁজ হয়? আজ বাবার লাশ পাওয়া গেছে। বাবার গায়ে কয়েকটি কোপের দাগ দেখা গেছে। তার মানে বাবাকে হত্যা করা হয়েছে। বাবার হত্যার বিচার চাই।

জাজিরা থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা শামসুল হক বলেন, আমরা সোনামিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। লাশের গায়ে বেশ কয়েকটি কোপের দাগ পাওয়া গেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে তার সঙ্গে কি হয়েছিল।

তবে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার রোমান বাদশাহ্ বলেন, সোনামিয়া করোনা পজেটিভ ছিল। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন তিনি। তখন পরিবার তার কোন খবর নেননি। তিনি মানসিক চাপে ছিলেন। পরে কি হয়েছিল জানা নেই। আজ লাশ পাওয়া গেছে।

(ঢাকাটাইমস/২১আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :