নাটোরে করোনায় মৃতদের সৎকারে হিন্দু যুব মহাজোট

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২১, ২২:৩১

নাটোর শহরের হরিশপুরের কর্মকারপাড়ার ভাড়াটিয়া করোনায় মৃত্যুবরণ করা এক ব্যক্তির মৃতদেহ সৎকার করলেন হিন্দু যুব মহাজোটের সদস্যরা। মঙ্গলবার বিকালে সদর উপজেলার হরিশপুর মহাশ্মশানে এই মৃতের সৎকার করেন তারা।

এর আগে জেলা প্রশাসক তামিম আহমেদের সহায়তায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংগ্রহ করা হয় পিপিই। যা পরিধান করে মৃতদেহ সৎকার করেন হিন্দু যুব মহাজোট সংগঠনের সদস্যরা।

হিন্দু যুব মহাজোটের নাটোর জেলা শাখার সভাপতি দেবাশীষ সরকার দেবু জানান, নওগাঁ জেলার বাসিন্দা শ্রীযুক্ত অরুণ কুমার সাহা ৬৫ বছর বর্তমানে নাটোর হরিশপুর কর্মকারপাড়ায় বসবাস করতেন। তিনি দীর্ঘ কয়েক দিন করোনা আক্রান্ত হয়ে সদর হাসপাতালে মঙ্গলবার দুপুর ১টার দিকে পরলোকগমন করেন। এরপর বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট নাটোর জেলা শাখার নেতৃত্বে ওই ব্যক্তির মরদেহ সৎকার করা হয়।

যুব মহাজোটের জেলা শাখার নির্বাহী সভাপতি সুজিত ঘোষ ও রাজশাহী বিভাগীয় যুব মহাজোটের সাংগঠনিক সম্পাদক লিটন সরকার জানান, মৃতদেহ সৎকার করতে হিন্দু মহাজোট যুব মহাজোটের সদস্যরা সব সময় সর্বতোভাবে প্রস্তুত রয়েছে। এর আগে আরো কয়েকটি করোনা মৃত্যু ব্যক্তির সৎকার করেন লালপুর উপজেলার হিন্দু মহাজোট ও যুব মহাজোটের সদস্যরা মৃতদেহ সৎকার করেন।

মঙ্গলবার নাটোর জেলায় হরিপুর মহাশ্মশানে মৃতদেহ সৎকারের সময় উপস্থিত ছিলেন- সৎকার কমিটির টিম লিডার রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক লিটন সরকার, নাটোর জেলার সভাপতি দেবাশীষ সরকার দেবু, নির্বাহী সভাপতি সুজিত ঘোষ, সাধারণ সম্পাদক চন্দন কুমার নাগ, সাংগঠনিক সম্পাদক সুমন দাস, যুগ্ম সাধারণ সম্পাদক নিলয় হোড়, কোষাধ্যক্ষ বিনোদ বিহারী দাসসহ হিন্দু যুব মহাজোটের জেলা শাখার সদস্যরা।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :