মাটিরাঙ্গায় যুবকের ভাসমান লাশ

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০২১, ১৭:৫৬

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার ইছাছড়া এলাকার দুই পাহাড়ের ঢালুতে সৃষ্ট লেক থেকে মো. নুর নবী (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১১টার দিকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।

নিহত নুর নবী মাটিরাঙ্গা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মো. আবুল কালামের ছেলে।

পেশায় বর্গাচাষী মো. নুর নবী বৃহস্পতিবার দুপুরে জমিতে দেয়ার জন্য কীটনাশক সঙ্গে নিয়ে বের হন। সন্ধ্যা গড়িয়ে রাত হলেও তিনি আর বাড়ি ফেরেননি। পরে তাকে প্রতিবেশীসহ বিভিন্নজনের বাড়িতে খোঁজাখুঁজির এক পর্যায়ে শুক্রবার সকাল ৮টার দিকে তার মা রহিমা বেগম বাড়ির অদূরে মো. তাজুল ইসলামের লেকে ভাসমান অবস্থায় তার লাশ পান।

পরে স্থানীয় কাউন্সিলরের সহযোগিতায় মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে শুক্রবার বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশ লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী বলেন, লাশের কোমরে লুঙ্গীতে মোরানো সপসিন নামক কীটনাশক পাউডারের প্যাকেট ও একটি বিষের বোতল পাওয়া গেছে। প্রাথমিকভাবে বিষপান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি। কারণ উদঘাটনে ইতোমধ্যে পুলিশ তদন্তকাজ শুরু করেছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :