‘বঙ্গবন্ধু কর্মীবান্ধব ছিলেন’

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০২১, ১৮:১৭

গাজীপুর-৫ আসনের সাংসদ মেহের আফরোজ চুমকি বলেন, ‘স্বাধীনতার পর এদেশকে কিভাবে আবার দাঁড় করানো যাবে, তা নিয়ে ভাবতেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। তিনি ছিলেন কর্মীবান্ধব। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমাদের সকলকে চলতে হবে।’

শনিবার ৪২ নম্বর ওয়ার্ডের হারবাইদ স্কুল এন্ড কলেজ মাঠে ৪১ নম্বর ওয়ার্ডের খিলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৪০ নম্বর ওয়ার্ডের ইছালি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রত্যেক ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও গণভোজের আয়োজন করা হয়। এসব আলোচনা সভায় সাংসদ মেহের আফরোজ উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি আরও বলেন, ‘জিয়াউর রহমান নিজেকে মুক্তিযোদ্ধা দাবি করেন, কিন্তু কোনো প্রমাণ দেখাতে পারেন নাই।’

সাংসদ বলেন, ‘১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এদেশের মানুষের মুখে হাসি থাকলে তিনি খুশি থাকতেন। নিজের দুঃখ কষ্টের কথা কখনো কাউকে বলেননি।’

আলোচনা সভায় বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র জাহাঙ্গীর আলম ও ৪০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ।

এছাড়াও ছিলেন- গাজীপুর মহানগর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক অধ্যক্ষ জাহিদ আল মামুন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হোসনে আরা সিদ্দিকি জুলি, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য রাজিবুল হাসান রাজীব প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :