নড়াইলে অস্ত্র ও মাদকসহ তিনজন আটক

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০২১, ১৯:৪৮

নড়াইলের কালিয়া থানা পুলিশ শুক্রবার রাতে পৃথক অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ তিনজনকে আটক করেছে। কালিয়ার কুলসুর গ্রামে অভিযান চালিয়ে তিনটি পিস্তলসহ হানিফ মোল্যা এবং তার স্ত্রী সোহানা বেগমকে পুলিশ আটক করে। হানিফ মোল্যা পৌরসভার বেন্দারচর গ্রামের বাবু মোল্যার ছেলে।

কালিয়ার দেওয়াডাঙ্গা গ্রামে আরেকটি অভিযানে ৫০টি ইয়াবাসহ সাজু শেখকে আটক করে। সাজু শেখ পুরুলিয়া ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামের শহীদ শেখের ছেলে।

শনিবার দুপুরে নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় কালিয়া থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে ৫০টি ইয়াবা ট্যাবলেটসহ সাজুকে আটক করে। সাজুকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যে রাত ৩টার দিকে হানিফের শ্বশুরবাড়িতে অভিযান চালিয়ে পুলিশ একটি বিদেশি ও দুটি দেশি পিস্তল উদ্ধার করে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া বলেন, ‘আসামিদের রিমান্ডের আবেদনসহ শনিবার আদালতে পাঠানো হয়েছে। ওইসব ঘটনায় আটক সাজু ও হানিফের অন্যান্য সহযোগীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

(ঢাকাটাইমস/২৮আগস্ট/এসএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :