নারায়ণগঞ্জে দুই লাশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০২১, ১২:৩৮

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া সোনারগাঁয়ে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ৯টায় উপজেলার তালতালা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

তালতলা পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, শনিবার রাতে তালতালা এলাকায় সড়কের সড়কের পাশে পরিত্যক্ত জায়গায় এক যুবকের লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে অন্য কোথাও হত্যার পর লাশ এখানে ফেলে যায়।

এদিকে সদর উপজেলার ফতুল্লায় লিটন নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১১টায় খাঁন সাহেব ওসমান আলী স্টেডিয়ামের পাশে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাতে হত্যা করে। তিনি হবিগঞ্জ জেলার পাহাড়পুর গ্রামের গৌরমনির ছেলে এবং সুপারস্টার বাল্ব ফ্যাক্টেরিতে কর্মরত শ্রমিক।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটন ও অপরাধীকে শনাক্তের চেষ্টা চলছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :