নড়াইলে বাস চালককে খুনের অভিযোগ

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০২১, ১৫:০৪

নড়াইলে বাস চালক লিয়াকত আলীকে (৫২) খুনের অভিযোগ উঠেছে। শনিবার রাত ৮টার দিকে সীমাখালী এলাকার সড়কের খাদ থেকে লিয়াকত সিকদারের লাশ উদ্ধার করে পুলিশ। লিয়াকত সীমাখালী গ্রামের সোহরাব সিকদারের ছেলে। ঘটনার রাতে তিনি মোটরসাইকেলে লোহাগড়া থেকে নড়াইলের দিকে আসছিলেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, কী কারণে লিয়াকত সিকদারের মৃত্যু হয়েছে তার তদন্ত চলছে।

জনৈক ব্যক্তি ৯৯৯ নম্বরে ফোন করে জানান, সড়ক দুর্ঘটনায় নিহত এক ব্যক্তি খাদে পড়ে আছে। এরপর তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মোটরসাইকেলে তারা ১৩ জন লোহাগড়া থেকে নড়াইলের দিকে আসছিলেন। এর মধ্যে কখন দুর্ঘটনা ঘটেছে, সে বিষয়ে কেউ কিছু বলতে পারেনি। অন্যদের ক্ষেত্রে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

তবে লিয়াকত সিকদারের ছেলে পাভেল অভিযোগ করে বলেন, তার বাবাকে হত্যা করা হয়েছে। আর হত্যাকাণ্ডের সঙ্গে সীমাখালী গ্রামের পলাশ-শিমুলসহ তাদের লোকজন জড়িত থাকতে পারে। লাশের পায়ে কোপের চিহৃ রয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও সুষ্ঠু তদন্তের দাবি করেন। প্রথম দিকে তার বাবা নড়াইল-কালিয়া সড়কে যাত্রীবাহী বাসের চালক ছিলেন। পরবর্তীতে ঢাকা রুটে পরিবহন চালাতেন বলে জানিয়েছেন পাভেল সিকদার।

অন্যদিকে প্রতিপক্ষের লোকজন এই অভিযোগ অস্বীকার করে বলেন, উদ্দেশ্যমূলকভাবে তাদের নামে অভিযোগ তোলা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :