বাইক নিয়ে প্রতিযোগিতা, প্রাণ হারালেন ছাত্রলীগ নেতা

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ আগস্ট ২০২১, ১১:০৯ | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২১, ১০:৩৫

সিরাজগঞ্জের তাড়াশে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল প্রতিযোগিতায় নেমে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ হারিয়েছেন তুষার আহমেদ নামে ছাত্রলীগের এক নেতা।

দুর্ঘটনায় আহত হওয়ার তিন দিন পর সোমবার ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তুষার আহমেদ উপজেলার বারুহাস ইউনিয়নের বিনসাড়া গ্রামের জুলফিকার আলী ভুট্টুর ছেলে ও সিরাজগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের পেঙ্গুয়ারী পাগলা বাজার এলাকায় দুর্ঘটনায় আহত হন তুষার।

বারুহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোক্তার হোসেন মুক্তা জানিয়েছেন, পেঙ্গুয়ারী পাগলা বাজার এলাকায় বন্ধুদের সঙ্গে প্রতিযোগিতা দিয়ে মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি তালগাছের সঙ্গে ধাক্কা লেগে ছাত্রলীগ নেতা তুষারের পা বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া বাইকটিতে থাকা অপর আরোহী বায়েজীদ হোসেন আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রাতে খোঁজাখুঁজি করে সড়ক থেকে কিছুটা দূরে তুষারের বিচ্ছিন্ন পা উদ্ধার করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকাটাইমস/৩০আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :