সিরাজগঞ্জে দুস্থদের মাঝে খাদ্য সহায়তা জনতা ব্যাংকের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২১, ১১:৩৩

সিরাজগঞ্জের শাহজাদপুরে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে জনতা ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে। ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. আব্দুছ ছালাম আজাদ রবিবার উপজেলার চরনবীপুর প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

শোকাবহ আগস্ট মাসে দুস্থ এসব মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ প্রসঙ্গে আব্দুছ ছালাম বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট থেকে এই মাস বাঙালির অনন্ত শোকের মাস। এই শোককে শক্তিতে পরিণত করে আমরা দেশের জন্য কাজ করে যাচ্ছি। জাতির পিতার আদর্শের পথ ধরে তাঁর সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোই তাঁর রাজনীতির মূল প্রেরণা।

চলমান কোভিড অতিমারীতে চাপে পড়া অর্থনীতি পুনরোজ্জীবিত করা সেইসাথে ‘মানুষের জীবন ও জীবিকা’ সুসংহত রাখতে নেত্রীর দূরদর্শী প্রণোদনা প্যাকেজ আমরা বাস্তবায়ন করে যাচ্ছি। অর্থনীতির প্রতিটি সূচকে উন্নতি অব্যাহত আছে। পদ্মা সেতু, মেট্রোরেলসহ মেগা প্রকল্পগুলোর দৃশ্যমান অগ্রগতি হওয়ায় বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল।

জনতা ব্যাংক থেকে ক্ষুদ্র ঋণ নিয়ে আত্ম-কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে স্বাবলম্বী হওয়ার জন্য তিনি উপস্থিত জনসাধারণকে আহ্বান জানান।

জনতা ব্যাংক লিমিটেডের এরিয়া অফিস, সিরাজগঞ্জ আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের বিভাগীয় কার্যালয়, রাজশাহীর জিএম তাপস কুমার মজুমদার, এরিয়া অফিস, সিরাজগঞ্জ এর এজিএম (ইনচার্জ) মো. জাহিদুল আলমসহ ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা ও কর্মচারীরা সেখানে উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/৩০আগস্ট/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :