হরিরামপুরে শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্যসামগ্রী বিতরণ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২১, ১৯:১৮

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় কর্মহীন অসহায় ১৫ শতাধিক মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড। সোমবার দুপুর দেড়টার দিকে উপজেলার গোলাম মহীউদ্দীন কমল আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের অর্থায়নে কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক ড. সাজ্জাদ হায়দার কর্মহীন ও অসহায় মানুষদের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী নিতে আসা হরিরামপুর উপজেলার আজিম নগর ইউনিয়নের ঝর্না বেগম (৭৫) নামে এক নারী বলেন, ‘পদ্মা নদীতে বসতবাড়ী ভেঙে গেছে। অর্ধহারে অনাহারে দিন কাটাচ্ছি। দেখার কেউ নেই। হঠাৎ করে রবিবার রাতে মহিউদ্দীন নেতার লোকজন এসে আমাকে একটা কার্ড দিয়ে বললেন- তুমি কাল সকালে গিয়া একটি খাবারের প্যাকেট নিয়া আইসো। সেজন্য আমি ওই খাবারের প্যাকেট নিতে আসছি।’

প্রধান অতিথির বক্তব্যে ড. সাজ্জাদ হায়দার বলেন, কোভিডের মধ্যে যখন মানুষ কাজ করতে পারছে না ঠিক তখনি শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর তার নিজস্ব অর্থায়নে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

ড. সাজ্জাদ বলেন, প্রতিটি দুর্যোগে এই মানুষটি দেশের বিভিন্ন স্থানে অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় আজ এই হরিরামপুর উপজেলায় ১৫ শতাধিক অসহায় মানুষের জন্য খাদ্যসামগ্রী নিয়ে এগিয়ে এসেছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহিউদ্দীন। সঞ্চালক ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবর রহমান জনি।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম, শেখ রাসেল ক্রীড়া চক্রের স্থায়ী সদস্য আমিনুল ইসলাম, স্থায়ী সদস্য মো. মারুফ কাজী, বসুন্ধরা গ্রুপের ব্র্যান্ড কমিউনিকেশনের এজিএম সাইফুল ইসলাম রুবেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম বাবলু, কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক এ এম তায়েবুর রহমান টিপু, দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন ভুনুসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :