সিংড়ায় সাংবাদিকের ওপর হামলা

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২১, ১৫:০৮

জমি নিয়ে বিরোধের জেরে নাটোরের সিংড়ায় আনোয়ার হোসেন আলীরাজ নামে এক সাংবাদিকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় সোমবার সন্ধ্যায় দুজনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন সাংবাদিক আনোয়ার। তিনি জাতীয় দৈনিক ইনকিলাবের সিংড়া উপজেলা সংবাদদাতা ও আগপাড়া শেরকোল গ্রামের মৃত আকবর আলী ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে সাংবাদিক আনোয়ার হোসেনের সঙ্গে ২৯ শতাংশ জমি নিয়ে প্রতিবেশী আফছার আলীর বিরোধ চলে আসছিল। এ নিয়ে সম্প্রতি মিস কেস মামলায় উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার কাগজপত্র যাচাই-বাছাই করে সাংবাদিক আনোয়ার হোসেনের পক্ষে রায় দেন।

পরে ওই রায়কে চ্যালেঞ্জ করে প্রতিপক্ষ আফছার আলী বাদি হয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরাবর আপিল করেন। কিন্তু প্রতিপক্ষরা আপিলে হেরে যাওয়ার আশঙ্কায় বিভিন্ন সময় সাংবাদিক আনোয়ার হোসেনকে হুমকি দিয়ে আসছিলেন। এরই অংশ হিসেবে বন্দর বাজারে চা স্টলে সোমবার সকাল সাড়ে ১০টায় তাকে মারধর করা হয়।

অভিযুক্ত আফছার আলী বলেন, ‘তার সঙ্গে জমি নিয়ে বিরোধে আদালতে মামলা চলমান রয়েছে। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।’

আরেকজন অভিযুক্ত আফজাল সরকার বলেন, ‘মারধরের বিষয়টি সঠিক নয়। তবে বাজারে তর্কবিতর্ক হয়েছে।’

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

(ঢাকাটাইমস/৩১আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :