গাজীপুরে দৃষ্টিনন্দন বহুতল মন্দিরের প্রতিশ্রুতি মেয়র জাহাঙ্গীরের

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ আগস্ট ২০২১, ১৮:০১ | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২১, ১৭:৩৩

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম গাজীপুর শহরের দক্ষিণ ছায়াবিথি এলাকায় গৌরাঙ্গ মন্দির, দূর্গা মন্দির ও লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের জন্য একটি দৃষ্টিনন্দন বহুতল মন্দির নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি সোমবার শহরের গৌরাঙ্গ মন্দির, দূর্গা মন্দির ও লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ প্রতিশ্রুতি দেন।

গাজীপুরে ধর্মীয় রীতিনীতিতে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে সনাতন ধর্মাবলম্বীদের বিশ্বাস অনুযায়ী পরমপুরুষ মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মতিথি শুভ জন্মাষ্টমী পালন উপলক্ষ্যে এ আলোচনা সভার আয়োজন করা হয়। অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল শ্রীকৃষ্ণ পূজা, প্রার্থনা, প্রসাদ বিতরণ ও ধর্মীয় আলোচনা সভা।

মন্দির পরিচালনা পরিষদের সভাপতি অভিজিৎ দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন ও সদস্য আবদুল হাদী শামীম, ভাষাশহীদ কলেজের অধ্যক্ষ সাংবাদিক মুকুল কুমার মল্লিক, মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা এরশাদ।

স্বাগত বক্তব্য দেন সাংবাদিক প্রতাপ কুমার গোপ। সঞ্চালক ছিলেন সুরঞ্জিত কুমার মল্লিক লিটু। পরে মেয়র আনুষ্ঠানিকভাবে নবনির্মিত গৌরাঙ্গ মন্দিরের শুভ উদ্বোধন করেন।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :