ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতাবিরোধীদের রুখতে হবে: তথ্য প্রতিমন্ত্রী

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ আগস্ট ২০২১, ১৯:৩০ | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২১, ১৮:৫২

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত করতে স্বাধীনতাবিরোধী শক্তি ষড়যন্ত্র শুরু করেছে। তাদের রুখে দাঁড়াতে দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

মঙ্গলবার (৩১ আগস্ট) সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী এই আহ্বান জানান।

প্রতিমন্ত্রী বলেন, ‘যারা এদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না সেই শক্তি দেশ নিয়ে আবার ষড়যন্ত্র শুরু করেছে। শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে বাধাগ্রস্ত করতে চাচ্ছে। তারা একের পর এক নানা ষড়যন্ত্রে চালিয়ে যাচ্ছে। তাই আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।’

মুক্তিযোদ্ধাদের প্রশংসা করে মুরাদ বলেন, ‘মুক্তিযোদ্ধার রক্ত কখনো অন্যায়ের কাছে মাথা নত করবে না, কখনো বেইমানি করবে না। এই রক্ত বঙ্গবন্ধুর কথা বলে, শেখ হাসিনার কথা বলে, এই রক্ত ১৭ কোটি বাঙালির কথা বলে, এই কণ্ঠস্বরকে কেউ দাবায়ে রাখতে পারবে না, ইনশাআল্লাহ।’

সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান।

এছাড়া সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ এবং সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকরা সভায় উপস্থিত ছিলেন।

সভায় সরিষাবাড়ি উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার বর্ধিত সভার সময় নির্ধারণ করা হয়।

আগামী ৯ সেপ্টেম্বর বেলা ১১টায় পোগলদিঘা ইউনিয়ন, বিকাল ৩টায় ডোয়াইল ইউনিয়ন, ১০ সেপ্টেম্বর সকাল ১০টায় সাতপোয়া ইউনিয়ন, বিকাল ৩টায় কামরাবাদ ইউনিয়ন, ১২ সেপ্টেম্বর সকাল ১০টায় মহাদান ইউনিয়ন, বিকাল ৩টায় ভাটারা ইউনিয়ন, ১৬ সেপ্টেম্বর বেলা ১১টায় আওনা, বিকাল ৩টায় পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এছাড়া সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে আগামী ১৫ সেপ্টেম্বর।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :