‘নারায়ণগঞ্জের মানুষের জন্য ব্যতিক্রমী কিছু করতে চাই’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ সেপ্টেম্বর ২০২১, ২০:৪২ | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০২১, ২০:৩৯

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে ‘জয় বাংলা নাগরিক কমিটি’ মনোনীত মেয়র প্রার্থী কামরুল ইসলাম বাবু বলেছেন, নারায়ণঞ্জের মাটি ও মানুষের জন্য কাজ করতে চাই। ব্যতিক্রমী কাজ করেই মানুষের মন জয় করতে চাই।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জে চাষাড়া চত্বরে সমর্থকদের অভ্যর্থনা জানানোর পর তিনি একথা বলেন।

জয় বাংলা নাগরিক কমিটি ও কামরুল ইসলাম বাবু সমর্থক গোষ্ঠীর অভ্যর্থনার তিনি বলেন, সংবর্ধনা নয়, নির্বাচনকে সামনে রেখে আমাদের গণসংযোগে নেমে পড়তে হবে এখন থেকেই।

এই মেয়রপ্রার্থীর নারায়ণগঞ্জ আসার পূর্বনির্ধারিত কর্মসূচিতে যোগ দিতে তার সমর্থকরা চাষাড়ায় চত্বরে আসলে সড়কে কিছুটা যানজটের সৃষ্টি হয়। পরে মানুষের ভোগান্তির কথা বিবেচনা করে সড়ক বন্ধ করে কোনো আয়োজন করা থেকে বিরত থাকতে সমর্থকদের প্রতি আহ্বান জানান বাবু।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে কামরুল ইসলাম বাবু বলেন, আমাদের এখন বাড়িতে বাড়িতে যেতে হবে। ভোট চাইতে নয়। জয় বাংলা নাগরিক কমিটির রাখা সুপারিশ আমলে নিয়ে এই শহরের বাসিন্দাদের জন্য আমি কি করতে পারবো তা জানাতে হবে। ভোট চাইবার যোগ্যতা আছে কিনা আমাদের, সেটা নিয়েও ভাবতে হবে।

তিনি বলেন, নারায়ণগঞ্জ নিয়ে বিস্তর গবেষণা ও লেখাপড়া করছি। এই শহরকে পাল্টে ফেলতে হবে। এই শহরকে হতে হবে এই বিশ্বের মধ্যে এক আধুনিক শহর। সুযোগ পেলে যা করা সম্ভব।

গত ২ জুন সংবাদ সম্মেলনের মাধ্যমে কামরুল ইসলাম নারায়ণগঞ্জের মেয়র পদে নির্বাচন করার ঘোষণা দেন কামরুল ইসলাম বাবু। ওই অনুষ্ঠানে বঙ্গবন্ধুর আদর্শের চার মুলনীতির ওপর আস্থা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি নিজের বিশ্বাসের কথা বলেন। একইসঙ্গে নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনও প্রত্যাশা করেন তিনি।

অভ্যর্থনা অনুষ্ঠানে জয়বাংলা নাগরিক কমিটির যুগ্ম আহবায়ক সাংবাদিক এস এম আরজু, হুমায়ুন কবীর, মোস্তাক আহমেদ, সুলতানা শিউলি, খাজা মামুন, ইমরান মোহাম্মদ রোমান প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/বিইউ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :