নরসিংদীতে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২১, ২১:০৪

নরসিংদীর মনোহরদীতে নির্মাণাধীণ সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে রাজমিস্ত্রিসহ দুজনের মৃত্যু হয়েছে। এসময় সহযোগিতা করতে আসা অপর এক উদ্ধারকারী গুরুতর আহত হন। উপজেলার চরমান্দালিয়া গ্রামের লালু মিয়ার বাড়িতে শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মনোহরদীর চরমান্দালিয়া এলাকার এলাকার হাসিম মিয়ার ছেলে হাসান মিয়া (৩০) এবং একই এলাকার মিন্টু মিয়ার ছেলে মোবারক হোসেন (১৬)।

পুলিশ ও এলাকাবাসী বলছে, দুপুরে একটি নির্মাণাধীন সেপটি ট্যাংকের শাটারিং খুলতে ভেতরে নামেন রাজমিস্ত্রী হাসান। এ সময় ভেতরে জমে থাকা দূষিত গ্যাসে অজ্ঞান হয়ে পড়েন তিনি। পরে কোন সাড়া-শব্দ না পেয়ে তাকে উদ্ধার করতে প্রতিবেশী ইজিবাইকচালক মোবারক হোসেনও ভেতরে নামেন। তারও কোন সাড়া না পেয়ে তাদের উদ্ধার করতে ভেতরে নামেন আরেক প্রতিবেশী সজীব।

তিনিও সেখানে অজ্ঞান হয়ে পড়লে এলাকাবাসীর সহায়তার সেপটিক ট্যাংকির ছাদ ভেঙে তাদের উদ্ধার করা হয়। পরে তাদের মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মোবারক ও হাসানকে মৃত ঘোষণা করেন। অপর আহত সজীবকে উন্নত চিকিৎসার জন্য পাশের বাজিতপুর উপজেলার ভাগলপুর হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে মনেহরদী থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান বলেন, ‘ঘটনার পর পুলিশ ঘটনাস্থল এবং হাসপাতালের পরিস্থিতি পর্যবেক্ষণ করেছে।’ পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :