ফুলেল শুভেচ্ছায় সিক্ত সাংসদ সালাম মুর্শেদীর সহধর্মীনি

প্রকাশ | ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৭:০০ | আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৭:০৮

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস

খুলনার রূপসা, তেরখাদা ও দিঘলিয়ার দলীয় নেতাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের অভিনন্দন, ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হয়েছেন খুলনা-৪ আসনের সাংসদ আব্দুস সালাম মূর্শেদীর সহধর্মিনী সারমিন সালাম। মানবসেবা ও জনকল্যাণমুখী কাজের জন্য ‘রিয়েল হিরো অ্যাওয়ার্ড’ পাওয়ায় তাকে এই অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হচ্ছে।

বুধবার সন্ধ্যায় ঢাকার হোটেল লা মেরিডিয়ানে ‘থলে ডটকম’-এর আয়োজনে সারমিন সালামকে ‘বেস্ট অ্যাম্বাসেডর অব হিউম্যানিটি’ ক্যাটাগরিতে ‘রিয়েল হিরো’ অ্যাওয়ার্ড পুরস্কার দেয়া হয়। তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান প্রধান অতিথি হিসেবে এ পুরস্কার বিতরণ করেন।

খুলনা জেলাভিত্তিক সমাজ সেবামূলক প্রতিষ্ঠান সালাম মূর্শেদী সেবা সংঘ, সালাম মূর্শেদী ব্লাড ব্যাংক ও সারমিন সালাম অক্সিজেন ব্যাংকের প্রতিষ্ঠাতা হিসেবে সামাজিক উন্নয়ন ও সমাজসেবামূলক কর্মকাণ্ডে রয়েছে তার বিরল দৃষ্টান্ত। তার এই কৃতিত্ব ছড়িয়ে পড়েছে তিন উপজেলার প্রত্যন্ত এলাকায়।

এদিকে সারমিন সালাম রিয়েল হিরো অ্যাওয়ার্ড পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন রূপসা উপজেলা  মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও বঙ্গবন্ধু গবেষণা ফাউন্ডেশনের নেতারা।

বিবৃতিদাতারা হলেন- সংগঠনের সভাপতি বেনজীর হোসেন, সহসভাপতি ফারুক সিকদার, সাধারণ সম্পাদক ফজলে হোসেন শৈশব, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফ আবেদুল রেজা, সাংগঠনিক সম্পাদক মিঠুন হালদার, সহ-সাংগঠনিক সম্পাদক এমএম নুরুল আমিন বাবু, অর্থ সম্পাদক সোনিয়া আক্তার, দপ্তর সম্পাদক মাসুদুর রহমান, সুব্রত টেনিস, তন্ময় তানজিন, রানী সিকদার, রফিকুল ইসলাম, শেখ সোহাগ হোসেন ও তপু চক্রবর্তী কামরুল ইসলাম খা ও হালিম মুন্সি প্রমুখ।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/এলএ)