আহত যুবককে নিজের গাড়িতে করে হাসপাতালে নিলেন মানিকগঞ্জের এসপি

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৪ | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৩

অসুস্থ মেয়েকে দেখে কর্মস্থলে ফেরার পথে প্রাইভেটকারের ধাক্কায় আহত হয়ে রাস্তায় পড়ে ছিলেন হাফিজুর রহমান নামে এক যুবক। পাটুরিয়া ফেরিঘাট থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত সেই যুবককে নিজের গাড়িতে করে হাসপাতালে নিলে গেলেন মানিকগঞ্জ পুলিশ সুপার গোলাম আজাদ খান।

শনিবার বেলা ১১টার দিকে পাটুরিয়া ফেরিঘাট সংলগ্ন এলাকা হাফিজুরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তিনি।

আহত হাফিজুর রহমান ফরিদপুরের সদরপুর উপজেলার আটরশি গ্রামের মোসলেম মাতব্বরের ছেলে। ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানের হিসাব শাখায় চাকরি করেন তিনি। তিন মাস বয়সী অসুস্থ মেয়েকে দেখে কর্মস্থলে ফেরার পথে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিলে আহত হয়ে রাস্তায় পড়ে থাকেন তিনি।

স্থানীয়রা জানায়, পাটুরিয়া ফেরিঘাট থেকে বেলা ১১টার দিকে মানিকগঞ্জ শহরে ফিরছিলেন পুলিশ সুপার গোলাম আজাদ খান। এসময় ঘাটের পাশে সড়ক দুর্ঘটনায় আহত এক মোটরসাইকেল আরোহীকে পড়ে থাকতে দেখেন তিনি। এরপর গাড়ি থামিয়ে কোলে করে নিজেই গাড়িতে তুলে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তিনি। খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) তানিয়া সুলতানা ও শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির।

এ বিষয়ে পুলিশ সুপার গোলাম আজাদ খান জানান, পুলিশ সুপার হিসাবে নয়- একজন মানুষ হিসেবে কাজটি করেছি। বিপদে মানুষের পাশে দাঁড়ানো এবং তাকে সহযোগিতা করা সবারই উচিত।

এর আগে, বৃহস্পতিবার মধ্যরাতে শ্বাসকষ্টে ভোগা এক নারীকে নিজের গাড়িতে করে হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন মানিকগঞ্জের গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সরকার। পুলিশের এমন মহৎ কাজের জন্য সবাই ওসি হানিফের প্রশংসা করে বিভিন্ন মন্তব্য করেছিলেন।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :