সিদ্ধিরগঞ্জে গুলি করে মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীর ২৫ লাখ ছিনতাই

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৪ | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৮

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানাপাড় এলাকায় এক মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীর কাছে থেকে ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় ছিনতাইকারীদের গুলিতে আহত হয়েছেন এক পথচারী।

শনিবার দুপুর ২ টার দিকে সানারপাড় পিডিকে ফিলিং স্টেশনের অদুরে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, শনিবার দুপুর ১২ টার দিকে আড়াইহাজারের মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী জয়নাল আবেদীন ও তার চাচাত ভাই মেহেদী হাসান রাজধানীর মতিঝিল থেকে ডলার, রিঙ্গিতসহ বিভিন্ন বিভিন্ন বিদেশি মুদ্রা পরিবর্তন করে ২৫ লাখ টাকা নিয়ে মোটোরসাইকেল যোগে আড়াইহাজার ফিরছিলেন। সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলে মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীদের মোটরসাইকেল গতি রোধ করে ছিনকাইকারীদের মোটরসাইকেল। এসময় ছিনতাইকারিরা বেশ কয়েকরাউন্ড গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে ঢাকা থেকেই ছিনতাইকারী চক্রটি তাদের অনুসরণ করে আসে। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বরে জানান তিনি।

এ কর্মকর্তা বলেন, ছিনতাইকারী চক্রটিকে আটক করতে পুলিশ কাজ শুরু করছে। গুলিবিদ্ধ পথচারীকে ঢাকায় পাঠানো হয়েছে। তার নাম পরিচয় পাওয়া যায়নি। তিনি সকল ব্যবসায়ীদের বড় অংকের টাকা বহনের সময় পুলিশের সহায়তা নেয়ার জন্য আহবান জানান।

ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :