চুয়াডাঙ্গায় আলমসাধু-ইজিবাইকের সংঘর্ষে বৃদ্ধার মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২১, ২০:১৪

চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলায় অবৈধ ইঞ্জিনচালিত আলমসাধু ও ইজিবাইকের সংঘর্ষে মনোয়ারা খাতুন নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।

শনিবার দুপুরে উপজেলার নগরবোয়ালিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় শিশুসহ আরো পাঁচজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহীতে স্থানান্তর করা হয়েছে।

নিহত মনোয়ারা খাতুন আলমডাঙ্গা উপজেলার গাংনী ইউনিয়নের নান্দবার গ্রামের মৃত ইয়ামিন আলীর স্ত্রী।

আহতরা হলেন- একই উপজেলার ভাংবাড়িয়া গ্রামের নুরুল হকের স্ত্রী রুলিয়া খাতুন (৬০), একই গ্রামের ইসরাফিল আলীর স্ত্রী রেহানা খাতুন (৪০), ভোগাইলবগাদী গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী আফরোজা খাতুন (৫৫), বড় বোয়ালীয়া গ্রামের মোশারেফ হোসেনের ছেলে ইজিবাইকচালক বিল্লাল হোসেন (৫০) ও কুষ্টিয়া জেলার মিরপুর থানার কেশবপুর গ্রামের জিনারুলের মেয়ে মাহমুদা খাতুন (৬)।

স্থানীয়রা জানায়, দুপুরে আলমডাঙ্গা উপজেলার নগরবোয়ালীয়া গ্রামে আলমসাধু ও ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে ইজিবাইক চালকসহ ছয়জন যাত্রী মারাত্মক আহত হয়। পথচারীরা আহতদের উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে বৃদ্ধা মনোয়ারা খাতুন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় মাথা ও বুকে আঘাত পাওয়ায় চিকিৎসধীন অবস্থায় মনোয়ারা খাতুনের মৃত্যু হয়েছে। এ বিষয়ে এখনো অভিযোগ পাইনি।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :