শিশু ধর্ষণের চেষ্টা, জামায়াত নেতাকে গণধোলাই

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৬

গাজীপুরের কালিয়াকৈরে নয় বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার জেরে জামায়াতে ইসলামীর কালিয়াকৈর পৌর শ্রমিক কল্যাণের সভাপতিকে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। পরে ওই অভিযুক্তকে শনিবার রাতে পুলিশ গ্রেপ্তার করে থানা হাজতে নিয়ে আসে।

গ্রেপ্তার আজিজুল ইসলাম কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা গ্রামের হায়দার আলীর ছেলে। তিনি একটি কারখানার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং জামায়াতে ইসলামীর কালিয়াকৈর পৌর শ্রমিক কল্যাণের সভাপতি।

এলাকাবাসী ও শিশুর পরিবার বলছে, উপজেলার রাখালিয়াচালা টেকপাড়া এলাকায় শুক্রবার সন্ধ্যায় নয় বছরের ওই শিশু কন্যাকে বাড়িতে একা রেখে তার মা বাইরে কাজে যায়। এই সুযোগে আজিজ মিয়া তাদের বাড়িতে গিয়ে শিশুটিকে ঘরে ডেকে নিয়ে যায়। পরে শিশুটিকে ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময়ে শিশুর চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। এসময় আজিজ ঘর থেকে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে গণধোলাই দেয়। ঘটনার পর শুক্রবার রাতে স্থানীয় কিছু নেতাদের মাধ্যমে ৫০ হাজার টাকা দিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হয়। কিন্তু ঘটনাটি কালিয়াকৈর থানায় গড়ালে শনিবার সন্ধ্যার সময় পুলিশ আজিজুল ইসলামকে গ্রেপ্তার করে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা হয়েছে।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত আজিজুলকে শনিবার সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়েছে। রবিবার সকালে আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :