ধান ক্ষেতে মিলল কৃষি শ্রমিকের লাশ

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫০

কুষ্টিয়ার খোকসায় ধান ক্ষেত থেকে নিখোঁজ এক কৃষি শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার একতারপুর ইউনিয়নের শেখপাড়া-ঈশ্বরদী মাঠ থেকে মিরাজ (২৫) নামে ওই কৃষি শ্রমিকের লাশটি উদ্ধার করা হয়।

এক সন্তানের জনক নিহত মিরাজ শেখপাড়া গ্রামের সিরাজ শেখের ছেলে।

একতারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হবিবর রহমান ও স্থানীয়রা জানান, কৃষি শ্রমিক মিরাজ গ্রামের কৃষক সোনাই সরদারের ৭ কাঠা ধানের জমির আগাছা পরিস্কারের জন্য কাজ নেন। শনিবার বিকালে তিনি ওই জমিতে কাজ করতে যান। গভীর রাত পর্যন্ত বাড়িতে না ফেরায় পরিবারের লোকেরা তাকে খোঁজাখুঁজি করে। রবিবার ভোরে ওই শ্রমিকের বাবা সিরাজ ছেলের সন্ধানে সোনাই সরদারের জমিতে যান। তিনি ওই জমিতে ছেলের লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের মা-বোনের দাবি, মিরাজের কোনো শত্রু নাই। শনিবার বিকালে অন্য এক কৃষকের জমি থেকে কাজ শেষ করে বাড়ি ফিরে আসেন তিনি। পরে আবার সোনাই সরদারের জমিতে কাজে যায়। সন্ধ্যায় বাজার করে বাড়ি ফেরার কথা ছিল তার। ছেলে না ফেরায় তারা বসোয়া বাজারসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। ফোনও করা হয়। সারারাত বাজলেও ফোন রিসিভ হয়নি। সকালে জমিতে তার লাশ পাওয়া যায়।

খোকসা থানার ওসি (তদন্ত) মামুনুর রশিদ জানান, লোশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যাকাণ্ড কিনা তা ময়নাতদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত বলা যাচ্ছে না। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/৫সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :