নরসিংদীতে তুচ্ছ ঘটনায় দুই বৃদ্ধ টেঁটাবিদ্ধ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৮

নরসিংদীতে তুচ্ছ ঘটনায় দুজন টেঁটাবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। রবিবার সকালে সদর উপজেলার চরাঞ্চল নজরপুর ইউনিয়নের দিলারপুর গ্রামে তাদের বাড়িতে ঢুকে দুজনকে টেঁটাবিদ্ধ করা হয়। তাদের দুজনকে সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে।

টেঁটাবিদ্ধ দুজন হলেন- সদর উপজেলার চরাঞ্চল নজরপুরের দিলারপুর গ্রামের শাজাহান মিয়া (৬০) ও বারেক মিয়া (৫৫)। তাদের মধ্যে মো. শাজাহান মিয়া বা পায়ের উরুতে ও মো. বারেক মিয়া কোমরের পেছনের অংশে টেঁটাবিদ্ধ হন।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই ওই এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মিয়াবাড়ি ও ফকিরবাড়ির মধ্যে দ্বন্দ্ব চলছে। দুই দিন আগে একটি তুচ্ছ ঘটনায় এই দুই বংশের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটেছিল। এর জের ধরেই সোমবার মিয়াবাড়ির মো. শাজাহান মিয়া ও মো. বারেক মিয়া টেঁটাবিদ্ধ হন।

টেঁটাবিদ্ধ দুজনের স্বজনরা জানান, সকালে হঠাৎ করেই ফকিরবাড়ি বংশের একদল সদস্য টেঁটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় তারা মো. শাজাহান মিয়া ও মো. বারেক মিয়ার বাড়িতে ঢুকে তাদের দুজনকে টেঁটার আঘাতে বিদ্ধ করেন। ঘটনার সময় তারা দুজন যার যার বাড়িতে ঘুমাচ্ছিলেন। পরে তাদের দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ আমীরুল হক শামীম জানান, দিলারপুর থেকে দুজনকে টেঁটাবিদ্ধ অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। তাদের মধ্যে একজনের কোমরের পেছনের অংশে এবং অন্যজনের বা পায়ের উরুতে টেঁটাবিদ্ধ হন। টেঁটা অপসারণ ও প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ছেড়ে দেওয়া হয়।

নজরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বাদল সরকার জানান, দুজন টেঁটাবিদ্ধ হওয়ার ঘটনা শুনেছি। তবে কীভাবে কি ঘটল- তার বিস্তারিত জানতে পারিনি।

নরসিংদী মডেল থানার উপপরিদর্শক (এসআই) নূর হোসেন জানান, এলাকায় বংশগত আধিপত্য বিস্তারের জন্যই এই হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় মিয়াবাড়ির দুইজন টেঁটাবিদ্ধ হয়েছেন। ঘটনা যেন আর বড় না হয় তার জন্য ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :