বাহরাইনে ফিলিপাইনের রাষ্ট্রদূতের সঙ্গে বাংলাদেশ সোসাইটির সাক্ষাৎ

স্বপন মজুমদার, বাহরাইন
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫২

বাহরাইনে দায়িত্বরত ফিলিপাইনের রাষ্ট্রদূতের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও রাষ্ট্রদূতকে বিদায় সংবর্ধনা দিয়েছেন বাহরাইন সরকারকর্তৃক অনুমোদিত সামাজিক সংগঠন বাংলাদেশ সোসাইটির কেন্দ্রীয় নেতারা। রবিবার সকাল ১০টায় দেশটির রাজধানী মানামায় ফিলিপাইন দূতাবাসের প্রাঙ্গণে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

এসময় ফিলিপাইন দূতাবাসের কনসাল ব্রায়ান জেসসহ ফিলিপাইন কমিউনিটির নেতারা উপস্থিত ছিলেন। ফিলিপাইনের বিদায়ী রাষ্ট্রদূত আলফনসো এ ভির বাংলাদেশ সোসাইটির করোনাকালের কার্যক্রমের ভূয়াসী প্রশংসা করেন এবং বাহরাইন সরকারের সহায়ক হিসেবে দুই কমিউনিটিকে একসঙ্গে কাজ করার পরামর্শ দেন।

সাক্ষাতের সময় বাংলাদেশ সোসাইটি ও ফিলিপাইন কমিউনিটির নেতারা যৌথভাবে রক্তদান, পরিচ্ছন্নতা কর্মসূচি, ফ্রেন্ডলি ফুটবল ম্যাচসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম করার সিদ্ধান্ত নেয়া হয়। বাংলাদেশ সোসাইটির সভাপতি আসিফ আহমেদ বিদায়ী রাষ্ট্রদূতের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন। বাহরাইন সরকারের ভ্যাকসিনেশন প্রকল্পে বিদায়ী রাষ্ট্রদূতের সক্রিয় অংশগ্রহণের কথা স্মরণ করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সাংগঠনিক সম্পাদক আবুল বাসার, বিনোদন সম্পাদক আলাউদ্দিন আহমেদ, হুরা শাখার সভাপতি হাশেম রানা, সিত্রা শাখার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন।

এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাহরাইন শাখার সভাপতি মো. স্বপন মজুমদার ও সাংগঠনিক সম্পাদক সম্রাট নজরুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :