ফরিদপুরে ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৪

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় পুলিশের পৃথক অভিযানে ডাকাত দলের ৬ সদস্য এবং দুটি গাঁজা গাছসহ এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার পৃথক এলাকা থেকে তাদের আটক করা হয়।

সোমবার দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস কনফারেন্সর মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও তদন্ত) মোঃ জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: তরিকুল ইসলাম, মধুখালী সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কর প্রমূখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ৫ সেপ্টেম্বর রাতে নগরকান্দা উপজেলার কৃষ্ণার ডাঙ্গী গ্রামের ৭নং মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ডাকাতির প্রস্তুতির সময় ৬ জনকে আটক করা হয়। এরা হচ্ছেন- নগরকান্দা উপজেলার গোরাইল গ্রামের সুমন কাজী ওরফে পাপ্পু (২৫), সালথা উপজেলার পুরুরা সাধুপাড়া গ্রামের সোহেল মাতুব্বর(২৫), ইউসুফদিয়া গ্রামের লতিফ মাতুব্বর(৩৮), পুরুরা সাধুপাড়া গ্রামের রবিন মোল্যা(২০), রহিম খান(২০) এবং কোতয়ালী থানার আলীপুর উত্তরপাড়া গ্রামের নুর ইসলাম মোল্যা(৫৫)। এ সময় ডাকাতদলের নিকট থাকা একটি ইজি বাইক, ৩টি চাইনিজ চাপাতি, ১টি লোহার দেশীয় ছোড়া, ১টি দুমোখি লোহার ছোড়া, ১টি দা, ১টি টিপ চাকু, ২টি প্লাস, ১টি স্লাই রেঞ্জ, বেশ কয়েকটি ব্র্যান্ডের মোবাইল ফোনসহ ৮০০ টাকা উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে নগরকান্দা থানার মামলা মামলা করা হয়েছ।

এদিকে একই দিনে পৃথক অভিযানে নগরকান্দা পৌরসভা মধ্যপাড়ার শেখ রিপনকে (৪০) ২টি তাজা গাঁজা গাছসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক দ্রব নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/৬ সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :