অচেতন করে ইজিবাইক চুরির সময় আটক ১

প্রকাশ | ০৬ সেপ্টেম্বর ২০২১, ২১:৫৭

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

মাদারীপুরের রাজৈরে ইজিবাইকচালককে অচেতন করে রাস্তায় ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালানোর সময় সুজন মোল্লা (২২) নামে এক চোরকে আটক করা হয়েছে। সোমবার সকালে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি গোপালগঞ্জ সদর উপজেলার রাইকখামার এলাকার মৃত সাইদুল মোল্লার ছেলে এবং বর্তমানে রাজৈরের হৃদয়নন্দি গ্রামে ভাড়া থাকেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার রাতে সুজন ও ফয়সালসহ তিন চোর যাত্রী সেজে কদমবাড়ি থেকে ইজিবাইকচালক রফিকুল শেখকে টেকেরহাট আসার জন্য ৩০০ টাকায় ভাড়া করে। পথে সেনদিয়া বাজারে পৌছালে রফিকুলকে অচেতন করে রাস্তার পাশে ফেলে দিয়ে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় চোর চক্র। এসময় দেখতে পেয়ে ধরার জন্য ধাওয়া করে স্থানীয়রা। মুহূর্তের মধ্যে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। টের পেয়ে টেকেরহাট শিমুলতলা এসে চলন্ত ইজিবাইক থেকে লাফিয়ে দুই চোর দৌড়ে পালিয়ে যায়। এক পর্যায়ে স্থানীয় জনগণ চোরাইকৃত ইজিবাইকসহ এক চোরকে আটক করতে সক্ষম হয়। পরে রাত ৯টার দিকে রাজৈর থানায় খবর দেয়া হয়। এরপর পুলিশ এসে আটক সুজনকে থানায় নিয়ে যায়। এর আগেও এই চোরচক্রের সদস্যরা এরকম একাধিক ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। ভুক্তভোগী ইজিবাইকচালক রফিকুল উপজেলার টেকেরহাট বন্দরের ঘোষালকান্দি গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে।

এ ব্যাপারে রাজৈর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন হাওলাদার বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আসামিকে সোমবার সকালে মাদারীপুর আদালতে পাঠালে বিচারক তাকে জেল-হাজতে পাঠিয়েছে।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/এলএ)