ফতুল্লায় ধইঞ্চা ক্ষেতে মিলল ইজিবাইক চালকের লাশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৪

নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী থেকে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ১২টায় ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের চর প্রসন্ন নগর এলাকার বাসুর ঘাটের কাছে ধইঞ্চা ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম নয়ন দাস (১৮)। তিনি মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী থানার আব্দুল্লাহপুর গ্রামের শ্রী জয়ো দাসের ছেলে। এর আগে মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী থেকে তিনদিন ধরে নিখোঁজ ছিলেন নয়ন দাস।

নিহতের বাবা জয়ো দাস জানান, নয়ন মুন্সিগঞ্জের গ্রামের বাড়ি আব্দুল্লাহপুর থেকে গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় ইজিবাইক নিয়ে বের হয়। এরপর থেকে তিনি নিখোঁজ থাকায় সোমবার বিকালে টঙ্গীবাড়ী থানায় গিয়েছি একটি জিডি করার জন্য। কিন্তু টঙ্গীবাড়ী থানা পুলিশ জিডি না নিয়ে আমাদের বিদায় করে দেয় এবং বলে রাত পর্যন্ত খুঁজে না পেলে সকালে থানায় গিয়ে জিডি করতে। আজ সকালে লোক মুখে শুনে ফতুল্লায় এসে লাশ জলে ভাসতে দেখে শনাক্ত করি।

তবে টঙ্গীবাড়ী থানার ওসি মাহাবুব আলম বলেন, গত রবিবার তিনি লোকমুখে শুনতে পেরেছেন নিখোঁজের বিষয়টি। জিডি করতে বা নিখোঁজের বিষয়টি নিয়ে ওই পরিবারের কোনো সদস্য তার নিকট আসেনি।

এদিকে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে মুন্সিগঞ্জে ছিনতাইকারী চক্রের কবলে পড়েছে নয়ন। তার ইজিবাইক ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে লাশ ফতুল্লার সীমান্তবর্তী এলাকায় ফেলে রেখেছে দুর্বৃত্তরা।

তিনি আরও জানান, উদ্ধার লাশ ফুলে গেছে। তার বুকে একটি আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।

(ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :