বানের তোড়ে ভেসে গেল মাদ্রাসাছাত্র

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪৬

গাজীপুরের কালিয়াকৈরে বানের তোড় কেড়ে নিলো এহসান (১২) নামে এক মাদ্রাসাশিক্ষার্থীর প্রাণ। মৃত এহসান উপজেলার শ্রিফলতলী ইউনিয়নের নাওলা গ্রামের শুকুর মিয়ার ছেলে। সে উপজেলার বরিয়াবহ গ্রামের একটি মাদ্রাসার শিক্ষার্থী ছিল।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা বলছে, নাওলা গ্রামের শুকুর মিয়ার বড় ছেলে এহসান বরিয়াবহ মদিনাতুল উলুম কহীনুরিয়া মাদ্রাসা ও এতিমখানায় লেখাপড়া করত। মঙ্গলবার বিকালে মাদ্রাসা ছুটির পর বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হয় এহসান। এসময় বন্যার পানিতে ডুবে থাকা সড়ক পাড় হওয়ার সময় একটি গর্তে পা পিছলে পড়ে গেলে হাতে থাকা একটি ব্যাগসহ বানের তোড় তাকে ভাসিয়ে নিয়ে যায়। পেছন থেকে এক ব্যক্তি ঘটনাটি দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয় লোকজন ছুটে এসে মৃতের পরিবারকে জানালে তারা ছুটে এসে খুঁজতে থাকেন।

এদিকে স্থানীয়দের ফোনকল পেয়ে সন্ধ্যার পরপরই কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উপস্থিত হন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয় লোকজন সারারাত খোঁজ করলেও সন্ধান মেলেনি। পর বুধবার ভোরে ঢাকা থেকে ডুবুরি দল এসে পাশের একটি বিল থেকে লাশটি উদ্ধার করে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা কবীরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ পাওয়া গেছে এবং পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :