টঙ্গীতে স্ত্রী খুনের অভিযোগে স্বামীসহ আটক ২

প্রকাশ | ০৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৫

নগর প্রতিবেদক, গাজীপুর

গাজীপুরের টঙ্গী বড় দেওড়া এলাকা থেকে শাবনুর আক্তার নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোরে স্থানীয় রেজওয়ান কবির মনিরের বাড়ির পেছনের পরিত্যক্ত জায়গা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্বামীসহ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত শাবনুর আক্তার নওগাঁ জেলা সদরের চারিপাড়া গ্রামের জরিফ উদ্দিনের মেয়ে।

আটকরা হলেন- নিহতের স্বামী আব্দুস সাত্তার (৩০) ও তার মামাতো ভাই দুলাল (২৮)।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, টঙ্গীর বেপারিবাড়ি এলাকার এআরএস ওয়াশিং কারখানার শ্রমিক আব্দুস সাত্তারের দ্বিতীয় স্ত্রী শাবনুর। গত ৩ সেপ্টেম্বর বড় দেওড়া ছয়তলা এলাকার রেজওয়ান কবির মনিরের বাড়িতে সাবলেট হিসেবে ভাড়ায় উঠেন শাবনুর। ওই বাড়িতেই অপর একটি বিল্ডিংয়ের পঞ্চম তলায় মেস বাসায় থাকেন তার স্বামী আব্দুস সাত্তার এবং সাত্তারের মামাতো ভাই দুলাল।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে দুলাল শাবনুরকে বাসা থেকে ডেকে নিয়ে গেলে সে আর বাসায় ফেরেনি। একপর্যায়ে বুধবার ভোর সাড়ে ৫টার দিকে শাবনুরের মরদেহ ওই বাসার পেছনের পরিত্যাক্ত জায়গায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজন পুলিশে খবর দেয়।

ওসি আরও জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ পরিত্যক্ত স্থানে ফেলে গেছে দুর্বৃত্তরা। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দীন আহমদ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/এলএ)