কেড়াগাছি ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফারুক আটক

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৭ | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৬

সাতক্ষীরার কলারোয়ার কেড়াগাছি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেনকে আটক করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা শহর থেকে তাকে আটক করা হয়।

তিনি কেড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের হেমায়েত উদ্দীনের পুত্র এবং আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক।

কলারোয়া থানার ওসি মীর খায়রুল কবির জানান, বেলা ১১টায় সাতক্ষীরা জেলা পুলিশের সহযোগিতায় পুলিশ তাকে আটক করে। আটক মারুফ হোসেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ভুট্টোলাল গাইন ও তার নেতাকর্মীর ওপর মামলার আসামি।

উল্লেখ্য, কলারোয়া উপজেলার ৫ নং কেড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে রবিবার দুপুরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেনের মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা। এ ঘটনা জানাজানি হলে, বিকালে মারুফ হোসেনের কর্মী-সমর্থকরা পাল্টা কাকডাঙ্গা মোড় এলাকায় নৌকার নির্বাচনী কার্যালয় বন্ধ করে দেয়। এ ঘটনায় রাত ৮টার দিকে বোয়ালিয়া উত্তরপাড়া এলাকায় আওয়ামী লীগের আর এক বিদ্রোহী প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল ও নৌকা প্রতীকের কর্মী-সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে রূপ নেয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে নৌকা প্রতীকের প্রার্থী সাবেক চেয়ারম্যান ভুট্টোলাল গাইন ঘটনাস্থলে উপস্থিত হলে তিনজন চেয়ারম্যান প্রার্থী ও কর্মী-সমর্থকরা উত্তেজিত হয়ে ত্রিমুখী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় ভুট্টোলাল গাইন বাদী হয়ে একটি মামলা করেন। মামলার ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করে।

এদিকে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বাক্ষরিত একটি পত্রের মাধ্যমে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং দলীয় প্রার্থীর (নৌকার) নির্বাচনী অফিস ভাঙচুর ও দলীয় প্রার্থীসহ তার কর্মীদের মারপিট করে আহত করার ঘটনায় বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন ও বিদ্রোহী প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিলকে দল থেকে সাময়িক বহিষ্কার করেন।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :