কুষ্টিয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের ‘অন্তরঙ্গ’ ভিডিও ভাইরাল

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৩ | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:০৭

কুষ্টিয়ার দৌলতপুরের রিফাইতপুরে ছড়িয়ে পড়া একটি ব্যক্তিগত মুহূর্তের ভিডিও নিয়ে সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে।

এক তরুণীর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর ওই ভিডিওতে দেখা যাওয়া ব্যক্তি রিফাইতপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুর রশীদ বাবলু বলে আলোচনা হলেও প্রতিবেদক তাৎক্ষণিকভাবে ভিডিওটির সত্যতা যাচাই করতে পারেননি।

আব্দুর রশীদ বাবলু দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। বুধবার রাতে ওই ভিডিও প্রকাশ্যে আসার পর আ.লীগের স্থানীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করছেন।

ওই ব্যক্তিকে আব্দুর রশীদ বাবলু বলে স্থানীয় নেতাকর্মীরা চিহ্নিত করে এমন অনৈতিক কর্মকাণ্ডের দায় তাকে নিতে হবে বলে হুঁশিয়ার করেছেন।

রিফাইতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জামিরুল ইসলাম বলেন, বাবলু একজন প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান। তার কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না।

তবে ছড়িয়ে পড়া ভিডিওর বিষয়ে কথা বলার জন্য আব্দুর রশীদ বাবলুর সঙ্গে মোবাইলফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার সাড়া পাওয়া যায়নি।

ভিডিওর বিষয়ে জানা নেই উল্লেখ করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/এলএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :