কেশবপুরে সাবেক শিক্ষামন্ত্রী সাদেকের মৃত্যুবার্ষিকী পালিত

কেশবপুর (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৮

যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সাবেক শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য এএসএইচকে সাদেকের ১৪তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিক্ষাবিদ এসএম রুহুল আমিনের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এইচএম আমির হোসেন, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইকবাল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কার্ত্তিক চন্দ্র সাহা, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, উপজেলা যুবলীগের আহবায়ক বিএম শহিদুজ্জামান শহিদ, ছাত্রলীগের আহবায়ক কাজী আজহারুল ইসলাম মানিক প্রমুখ।

এসময় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাবেক শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য এএসএইচকে সাদেক ২০০৭ সালের ৯ সেপ্টেম্বর কেশবপুরস্থ নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি অষ্টম ও নবম জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৬ (কেশবপুর) আসন থেকে নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন।

১৯৩৪ সালের ৩০ এপ্রিল যশোরের কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন।

(ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :