পাবনা গণপূর্ত অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

জ্যেষ্ঠ প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২১, ২০:১৭

পাবনা গণপূর্ত অধিদপ্তরের অফিস কক্ষে ঢুকে উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুস সাত্তারের উপর ঠিকাদার কর্তৃক বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন গণপূর্ত বিভাগের প্রকৌশলী ও কর্মচারীবৃন্দ। দুষ্কৃতকারীকে অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ মানববন্ধন করেন তারা।

বৃহস্পতিবার বিকাল ৪টায় পাবনা গণপূর্ত অধিদপ্তরের সামনে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে অংশগ্রহণ করেন- পাবনা গণপূর্ত অধিদপ্তরের উপ বিভাগীয় প্রকৌশলী মারুফ হাসান, প্রকৌশলী মো. হারুনর রশিদ, প্রকৌশলী মিজানুর রহমান, প্রকৌশলী মিরাজুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত সোমবার দুপুরে পাবনা গণপূর্ত কার্যালয়ে ঢুকে উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুস সাত্তারকে মারধর করে মেসার্স নুর কনস্ট্রাকশনের স্বত্ত্বাধিকারী মোকছেদুল আলম নয়ন। তিনি স্থানীয় প্রভাবশালী ঠিকাদার। মারধরের শিকার গণপূর্ত বিভাগের প্রকৌশলী আব্দুস সাত্তার বাদী হয়ে সোমবার সন্ধ্যায় পাবনা সদর থানায় লিখিত অভিযোগ করেন। পরে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মেলায় মঙ্গলবার অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত হয়।

অভিযুক্ত ঠিকাদার নয়নকে ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানান পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম। ওসি আরো বলেন, কিন্তু ঘটনার পর থেকে তিনি আত্মগোপনে আছেন। আশা করছি শিগগির আমরা তাকে গ্রেপ্তার করতে সক্ষম হব।

গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম বলেন, ‘অফিসে ঢুকে সরকারি কর্মকর্তার গায়ে হাত দেয়া সত্যিই দুঃখজনক ঘটনা। আমরা আইনগতভাবে ব্যবস্থা নেয়ার জন্য কাজ করছি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে ওই ঠিকাদারের লাইসেন্স বাতিলের সুপারিশ করা হয়েছে।’

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :