রূপগঞ্জে আগুন: আরও একজনের মাথার খুলি-হাড় উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২১, ২০:৩৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাশেম ফুডস অ্যান্ড বেভারেজ লিমিটেডের কারখানায় আগুনের ঘটনায় তল্লাশি চালিয়ে আরও একজনের মাথার খুলি, দেহের হাড় ও কঙ্কাল উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। নিহত ওই শ্রমিকের দেহাবশেষটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডির নারায়ণগঞ্জে জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার হারুন উর রশীদ জানান, বৃহস্পতিবার সকাল থেকে দ্বিতীয় দিনের মতো ওই কারখানায় তল্লাশি চালানো হয়। বিকালের দিকে কারখানার চতুর্থ তলার দক্ষিণ পাশ থেকে একজনের মাথার খুলি, দেহের হাড় (কঙ্কাল) উদ্ধার করা হয়েছে। সেগুলো নিহত শ্রমিকের।

হারুন জানান, দেহাবশেষটি নারায়ণগঞ্জ জেনারলে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকে পরবর্তীতে ডিএনএ পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

এর আগে মঙ্গলবার বিকালে কারখানার চতুর্থ তলা থেকে তল্লাশি অভিযান চালিয়ে দুইটি মাথার খুলি, হাড় ও চুল উদ্ধার করেছে সিআইডি ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

সিআইডি কর্মকর্তা হারুন উর রশীদ জানান, আগুনে লাবুনি, সাজ্জাত ও মহিউদ্দিন নামে আরও তিন শ্রমিক নিখোঁজের আবেদন পেয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি এই তল্লাশি অভিযান শুরু করে। অভিযানে সহযোগিতা করছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

গত ৮ জুলাই হাসেম ফুডস কারখানায় আগুন লেগে অর্ধশতাধিক মানুষের মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসন, ফায়ার সার্ভিস, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর পৃথক তিনটি তদন্ত কমিটি গঠন করে। কারখানার নানা অনিয়মমের চিত্র তুলে ধরা হয় তদন্ত কমিটির প্রতিবেদনে।

ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে কারখানার মালিক আবুল হাসেম, তার চার ছেলেসহ আটজনের বিরুদ্ধে হত্যা মামলা করে। পুলিশ তাদের গ্রেপ্তারের পর চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরে আদালতে থেকে তারা জামিনে বের হয়েছেন।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :