নদী থেকে মাছ ধরার জালে উঠে এলো যুবকের লাশ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৯ | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৬

নীলফামারীর সৈয়দপুরে খড়খড়িয়া নদীতে এক যুবকের লাশ পাওয়া গেছে। শুক্রবার জুমার নামাজের আগে নদীর রাবেয়া মিল সংলগ্ন বেলাইচন্ডি বানিয়াপাড়া এলাকায় মাছ মারার জালে লাশটি উঠে আসে। নিহত রানা (৩৫) শহরের অফিসার কলোনি রিকশা অফিসের পাশের মহল্লার মৃত কালামের ছেলে।

সরজমিনে দেখা যায়, বানিয়াপাড়ায় নদীর পাড়ে মাছ মারার একটি ঝাকিজাল (খেওয়াল জাল)সহ একটি লাশ পড়ে আছে। নিহত যুবকের পরনে শুধু কালো প্যান্ট এবং মুখে দাড়ি আছে। কোমর থেকে গলা পর্যন্ত অংশে কোনো কাপড় নেই।

এলাকাবাসী জানায়, এলাকার এক ব্যক্তি মাছ ধরছিল নদীতে। দুপুর ১২টার দিকে তার জালে ওই লাশটি পানি থেকে উঠে আসে। লাশ দেখে তিনি জাল ফেলে ভয়ে বাড়িতে চলে যান। পরে অন্যান্য লোকজন জানার পর নদীপাড়ে এসে লাশটি দেখে থানায় খবর দেয়।

এদিকে ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাশের ছবিসহ খবরটি ছড়িয়ে পড়লে নিহত রানার ছোট ভাই রাহাত দুপুর ২টায় লাশ শনাক্ত করে।

ঘটনাস্থলে উপস্থিত পার্বতীপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সনজিত বলেন, অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করে সিদ্ধান্ত নেবেন। ধারণা করা হচ্ছে হত্যা করে নদীতে লাশ ফেলে দেয়া হয়েছে। রানা মাদকাসক্ত ছিল। মাদক নিয়ে বিরোধের জেরে এমনটা হতে পারে।

(ঢাকাটাইমস/১০সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :